Breaking News

ভ্যাকসিন নিলে গাঁজা ফ্রি!

0 0

আন্তর্জাতিক ডেস্ক : করোনার টিকার নেয়ার প্রতি মানুষকে উৎসাহিত করার জন্য যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন প্রদেশ একটি চমকপ্রদ অফার ঘোষণা করেছে। যদি কেউ করোনার প্রথম ডোজ টিকা নেয় তার জন্য একটি করে গাঁজার জয়েন্ট দেয়ার ঘোষণা করেছে ওয়াশিংটন। নিউ ইয়র্ক টাইমসে প্রকাশিত একটি প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। সোমবার ওয়াশিংটনের লিকোর অ্যান্ড ক্যানাবিজ বোর্ড এই ঘোষণা করে। এই অফারের নাম দেয়া হয়েছে, ‘জয়েন্ট ফর জ্যাবস।’ আগামী ১২ জুলাই পর্যন্ত জারি থাকছে এই অফার।
লিকোর অ্যান্ড ক্যানাবিজ বোর্ড জানিয়েছে, ২০ বছেরের ঊর্ধ্বে যারা টিকা গ্রহণ করছেন, তাদের এই জয়েন্ট দেয়া হবে। তবে, টিকা কেন্দ্রে নয়। চুক্তিবদ্ধ মারিজুয়ানা বিক্রেতাদের দোকান থেকেই সংগ্রহ করতে হবে ফ্রি জয়েন্টটি। সেখানে গিয়ে প্রথম বা দ্বিতীয় টিকা গ্রহণের প্রমাণপত্র দেখালেই হবে।
ওয়াশিংটনে এখনও পর্যন্ত মোট ৫৮% ব্যক্তি অন্তত ১টি করে করোনার ডোজ পেয়েছেন। প্রায় ৪৯% ব্যক্তি ইতিমধ্যেই দুটি ডোজ গ্রহণ করেছেন। তবে, এমন অফার কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে এই প্রথম নয়। এর আগে অ্যারিজোনাতেও টিকা গ্রহণকারীদের বিনামূল্যে একটি করে জয়েন্ট দেয়ার অফার চালু হয়েছে। এছাড়াও টিকা নিলেই বিনামূল্যে ঠান্ডা বিয়ার, অ্যামিউজমেন্ট পার্কের টিকিট, কলেজের স্কলারশিপ ইত্যাদি লোভ দেখিয়েও টিকাকেন্দ্রে ভিড় বাড়াতে চাইছে অনেক স্টেট। ‘করোনা টিকা নিন, রাইফেল জিতে নিন,’ নয়া স্কিম চালু করেছে ওয়েস্ট ভার্জিনিয়ার স্বাস্থ্য দফতর।
সরকারি ঘোষণায় বলা হয়েছে, যারা করোনা টিকা গ্রহণ করবেন, তাদের নাম লটারির জন্য নথিভুক্ত হবে। আগামী ২০ জুন পিতৃ দিবসের দিন বেছে নেওয়া হবে মোট ১০ জন ‘লাকি উইনারকে।’ তাদের হাতে তুলে দেয়া হবে পাঁচটি কাস্টম হান্টিং রাইফেল ও পাঁচটি কাস্টম শটগান। তবে, এই সঙ্গে লটারির আরও বেশ কিছু পুরস্কার রয়েছে। সেই তালিকায় আছে নগদ ১ মিলিয়ন ডলার, স্কলারশিপ, নতুন ট্রাক গাড়ি ইত্যাদি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *