Breaking News

ঈদ আনন্দমেলা মাতাবেন ফেরদৌস-পূর্ণিমা ও অপু বিশ্বাস

0 0


বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ টেলিভিশনের তুমুল জনপ্রিয় অনুষ্ঠান আনন্দমেলা। ঈদ উপলক্ষে বিশেষ আয়োজনে সাজানো হয় এই অনুষ্ঠানটিকে। থাকে অনেক চমক। সেই ধারাবাহিকতায় আসছে ঈদেও দেখা যাবে নানা রঙে রঙিন আর চমক জাগানিয়া এক পর্ব। যেখানে আলো ছড়াবেন দেশের জনপ্রিয় সব তারকারা। এবারের আনন্দমেলায় উপস্থাপনা করতে দেখা যাবে চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমাকে। নাচে অংশ নেবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রয়াত অভিনেত্রী কবরীর সিনেমার গানে দলীয় নৃত্যে মন ভরাতে হাজির হবেন অভিনেত্রী তারিন। কবরী অভিনীত কালজয়ী গান ‘সে যে কেন এলো না’র সঙ্গে নাচ পরিবেশন করবেন তিনি। বিশেষ একটি নাচে অংশ নেবেন মেহজাবীন চৌধুরীও।
এছাড়াও দুই বাংলার ছয় শিল্পী মিলে করেছেন একটি বিশেষ গান যা ভিডিও আকারে দেখানো হবে। গানটিতে কণ্ঠ দিয়েছেন এপার বাংলার তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা এবং ওপার বাংলার রাঘব চ্যাটার্জি, জয় সরকার ও উষা উত্থুপ। কবির বকুলের কথায় এর সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। এছাড়া অনুষ্ঠানে ‘যতনে রাখিব’ শিরোনামে একটি গানে পারফরমেন্স করেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গানটিতে তার সঙ্গে নেচেছেন বেশ কয়েকজন নৃত্যশিল্পী। যার কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার। অনুষ্ঠানে গান গেয়েছেন বাউল শফি মন্ডল ও তার দল। বিটিভির ঈদ ‘আনন্দমেলা’ প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। এটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার সংবাদের পর।
প্রসঙ্গত, নতুন এই আনন্দমেলা ছাড়াও ঈদের আগের দিন রাত ১০টা ২০ মিনিটে বিটিভিতে প্রচারিত হবে আরো একটি আনন্দমেলা। যেটি বিগত কয়েক বছরে প্রচারিত হওয়া আনন্দমেলার সংকলন। বিভিন্ন সময়ে প্রচারিত ঈদ আনন্দমেলার উল্লেখযোগ্য অংশগুলো বিশেষ করে পুরনো দিনের জনপ্রিয় সব তারকাদের সমন্বয়ে সেজেছে এই ‘আনন্দমেলা’টি। আর এটি প্রযোজনা করেছেন গোলাম মোর্শেদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *