Breaking News

ঈদে তিন অভিনেত্রীর ডার্ক থ্রিলার

0 0


বিনোদন ডেস্ক : মুক্তি প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রোডাকশন হাউজ কপ ক্রিয়েশন নির্মাণ করেছে ওয়েব সিরিজ ‘বিলাপ’। ডার্ক থ্রিলার ঘরানার এই সিরিজের অন্যতম তিন চরিত্রে অভিনয় করেছেন সময়ের সেরা অভিনেত্রী- রুনা খান, জাকিয়া বারী মম ও শবনম ফারিয়া। এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘মিশন এক্সট্রিম’ (১ম ও ২য় খ-)-খ্যাত সানী সানোয়ার। এটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।
আসন্ন ঈদুল ফিতরে সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম সিনেম্যাটিক-এ। এরই মধ্যে প্রকাশ পেয়েছে ট্রেলার, যা রীতিমত সাড়া ফেলেছে সামাজিক মাধ্যমগুলোতে। লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘ট্রেলার দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে তা ভাবিনি। দর্শক প্রতিক্রিয়া পেয়ে আমরা খুবই এক্সাইটেড। আমার ধারণা পুরো সিরিজের ৫টি খ-ই দর্শকদের একটি ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে এবং ঈদ বিনোদনে একটি ভিন্নমাত্রা যোগ করবে।
সিরিজটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোন ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের। এভাবে এগিয়ে যাবে গল্প।’ ‘বিলাপ’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে রুনা, মম, ফারিয়া ছাড়াও দেখা যাবে শরিফুল রাজ, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্তদের। ‘বিলাপ’ শবনম ফারিয়ার প্রথম ওয়েব সিরিজ। এতে ‘ন ডরাই’খ্যাত শরিফুল রাজের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শবনম। জাকিয়া বারী মম ও রুনা খানকে ব্যতিক্রমধর্মী দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *