The Daily Ajker Prottasha

সাশ্রয়ী মূল্যে বীমা সেবা নিশ্চিত করাই মূল লক্ষ্য গার্ডিয়ান লাইফের

0 0
Read Time:5 Minute, 4 Second

নিজস্ব প্রতিবেদক : শতভাগ দাবি পরিশোধ এবং সাশ্রয়ী মূল্যের বীমা সেবা নিশ্চিত করার মূল লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে গার্ডিয়ান লাইফ। গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স সর্বদাই তাদের গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় বরিশালে অনুষ্ঠিত বীমা মেলায় গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স ৬৭ লাখ টাকার বীমা দাবি পরিশোধ করেছে। বৃহস্পতিবার বরিশাল বীমা মেলার উদ্বোধনী মঞ্চে বীমা দাবির গ্রাহক ব্র্যাকের পক্ষে ডিভিশনাল ম্যানেজার মোহাম্মদ মোস্তাক আহমেদের হাতে চেক তুলে দেন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দর সাথে যৌথভাবে হস্তান্তর করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম এফসিএ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। গেষ্ট অব অনার হিসেবে ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী।
বীমা মেলা জুড়ে গার্ডিয়ান লাইফের ছিল সরব উপস্থিতি যার মধ্যে উল্লেযোগ্য ছিল ফটো কনটেস্ট, ফ্রি হেলথ চেকআপ এবং বরিশালের ঐতিহ্যবাহী পান বিতরণ। গার্ডিয়ান লাইফের সাশ্রয়ী মূল্যের বীমা পণ্য সম্পর্কে মেলায় আসা দর্শনার্থীদের পরামর্শ প্রদানসহ বীমা গ্রাহকদের নানান ধরনের সমস্যা সমাধান করা হয় মেলার স্টল থেকে। গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম এফসিএ বলেন, গার্ডিয়ান লাইফ সর্বদা বাংলাদেশে বিশ্বমানের জীবন ও স্বাস্থ্য বীমা পরিষেবা প্রবর্তন করার চেষ্টা করে এসেছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই গ্রাহকদের জন্য উদ্ভাবনী এবং সাশ্রয়ী মূল্যের বীমা সেবা নিশ্চিত করাই ছিল আমাদের মূল লক্ষ্য। আমাদের সাশ্রয়ী ডিজিটাল পরিকল্পসমূহ সকল প্রকার মানুষের জন্য। তিনি বলেন, গার্ডিয়ান লাইফ গ্রাহকের কথা মাথায় রেখে কাজ করে যাচ্ছে। আমরা ৯৮ শতাংশ বীমা দাবি পরিশোধ করেছি। গ্রাহকের হাতের নাগালে মানসম্পূর্ণ বীমা পণ্য পৌঁচ্ছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে গার্ডিয়ান লাইফ। যাত্রার শুরু থেকেই ‘কাস্টমার ফার্স্ট’ ও ‘কোয়ালিটি সেলস’ মূলনীতি অনুসরণ করে আসছে গার্ডিয়ান লাইফ।

উল্লেখ্য, গাডিয়ান লাইফ ইন্স্যুরেন্স ২০২২ সালে প্রথম ৯ মাসে ২৯৬ কোটি ৩৮ লাখ টাকার প্রিমিয়াম সংগ্রহ করেছে। এর আগে ২০২১ সালে কোম্পানিটির সর্বমোট প্রিমিয়াম সংগ্রহ ছিল ৩৪৫ কোটি ৯০ লাখ টাকা। ২০২২ সালের অক্টোবরে এসে লাইফ ফান্ড বেড়ে দাঁড়িয়েছে ৩৩২ কোটি ৭৮ লাখ টাকায়। যা ২০২১ সালে ছিল ২৯৩ কোটি ৫৫ লাখ টাকা। কোম্পানিটির ২০২১ সালে মোট বিনিয়োগ ৩৪৪ কোটি ৬৭ লাখ টাকা থেকে ৯ মাসে বেড়ে দাঁড়িয়েছে ৩৮৪ কোটি ৭৮ লাখ টাকায়। বিনিয়োগের পাশাপাশি কোম্পানিটির সম্পদও বেড়েছে। ২০২১ সালে কোম্পানিটির মোট সম্পদের পরিমাণ ছিল ৪১৫ কোটি ১৫ লাখ টাকা। আর ২০২২ সালের প্রথম ৯ মাসে সম্পদ বেড়ে দাঁড়িয়েছে ৪৬৬ কোটি ৩০ লাখ টাকায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *