The Daily Ajker Prottasha

সংবিধান ধ্বংসের দায়ে আ.লীগের বিচার হবে: ফখরুল

0 0
Read Time:2 Minute, 50 Second

নিজস্ব প্রতিবেদক : সংবিধান ও রাষ্ট্র ধ্বংসের দায়ে আওয়ামী লীগের বিচার করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের বার্ষিক কাউন্সিলে অংশ নিয়ে ফখরুল এ মন্তব্য করেন।
মির্জা ফখরুল বলেন, দেশ রক্ষায় সরকারকে হটানোর কোনো বিকল্প নেই। সব রাজনৈতিক শক্তির সঙ্গে আলোচনা চলছে, একজোট সম্ভব না হলেও যুগপৎ আন্দোলনের মাধ্যমে সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। কাজটা কঠিন হলেও আন্দোলনের মাধ্যমেই সরকারকে হটানো হবে।
বিএনপি মহাসচিব বলেন, সরকার ক্ষমতা ধরে রাখতে পরিকল্পিতভাবে কর্তৃত্ববাদী রাষ্ট্রব্যবস্থা গড়ে তুলেছে। দেশে ছদ্মবেশী বাকশাল কায়েম করা হয়েছে। আজ প্রতিটি আইন ও নীতিমালা করা হচ্ছে সংবাদমাধ্যমকে নিয়ন্ত্রণ করার জন্য।
সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দীন আহমদের মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করেন মির্জা ফখরুল। তিনি বলেন, এদেশের মানুষ যতদিন গণতান্ত্রিক সংগ্রাম করবে ততদিন সাহাবুদ্দীন আহমদকে স্মরণ করবে। বাংলাদেশের ইতিহাসে তিনি স্মরণীয় হয়ে থাকবেন।
বিএফইউজে একাংশের সভাপতি এম আবদুল্লাহর সভাপতিত্বে কাউন্সিলে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, কামাল উদ্দিন সবুজ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বিএফইউজের একাংশের সাবেক সভাপতি এমএ আজিজ, মহাসচিব নুরুল আমিন রোকন, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ডিআরইউ সাবেক সভাপতি ইলিয়াস হোসাইন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, ডিইউজের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *