The Daily Ajker Prottasha

রাজধানীতে সড়কে প্রাণ গেলো ৫ জনের

0 0
Read Time:5 Minute, 22 Second

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে গত শুক্রবার (১ জুলাই) সকাল থেকে গতকাল শনিবার (২ জুলাই) সকাল পর্যন্ত পৃথক পৃথক পাঁচটি সড়ক দুর্ঘটনার খবর পাওয়া গেছে। গুলিস্তান, আগারগাঁও, যাত্রাবাড়ী ও খিলগাঁও এলাকায় এসব দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। সবশেষ দুর্ঘটনাটি ঘটেছে শনিবার (২ জুলাই) সকালে গুলিস্তানে বায়তুল মোকাররম মসজিদের ১ নং গেটের বিপরীত পাশে। সকাল ৮টার দিকে মঞ্জিল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় জাহাঙ্গীর মাতুব্বর (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন।
সত্যতা নিশ্চিত করেন পল্টন থানার উপ সহকারী পরিদর্শক (এএসআই) মহসিন হাবিব মৃধা। তিনি বলেন, গুলিস্তান পার্টি অফিসের পূর্ব পাশে সড়কে পথচারী রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাস তানজিল পরিবহন তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে সকাল পৌনে ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই দুর্ঘটনাস্থলের পাশেই গত রাতে (শুক্রবার দিবাগত) গুলিস্তান পাতাল মার্কেটের সামনে আরেকটি সড়ক দুর্ঘটনা ঘটে। সেখানে ট্রাকের ধাক্কায় পথযাত্রী অজ্ঞাত যুবক (৩০) গুরুতর আহত হয়। তাকে সাব্বির ও শাকিল নামে দুই ছিন্নমূল শিশু উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, গত শুক্রবার বিকালে রাজধানীর আগারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় হাবিবুর রহমান খোকন (৩০) নামে যুবক আহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাশেই নিউরো সায়েন্স ইনস্টিটিউটে নিয়ে যান। সংবাদ পেয়ে স্বজনরা চিকিৎসকের পরামর্শে রাত ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানিয়েছেন হাবিবুরের বাবা আকবর আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে ট্রাক চাপায় মো. সিদ্দিক আলী (৩৪) নামে ট্রাকের এক সহকারী নিহত হয়েছেন। শুক্রবার (১ জুলাই) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি নারায়ণগঞ্জ থেকে কাগজ বোঝাই করে নিয়ে যাওয়ার পথে মাতুয়াইল এলাকায় ট্রাকটি ঘোরানোর সময়ে হেলপার সিদ্দিক পেছন থেকে সিগনাল দিচ্ছিলেন। এ সময়ে ওই ট্রাকেরই চাপা খেয়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান। একই দিন ভোরে নন্দিপাড়া স্কুল রোডে খিলগাঁও নন্দিপাড়া এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় আমেনা বিবি (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৬টায় মৃত ঘোষণা করেন। খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মাৎ সোনিয়া পারভীন জানিয়েছেন, নন্দিপাড়া এলাকায় স্বামী জহির উদ্দিনসহ পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন আমেনা বিবি। তিনি সকালে হাঁটাহাঁটি করেন। বাসার সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময়ে একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে যান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *