The Daily Ajker Prottasha

বয়ফ্রেন্ডের বাড়ি পুড়িয়ে দিলেন গার্লফ্রেন্ড!

0 0
Read Time:3 Minute, 9 Second

প্রত্যাশা ডেস্ক : কথায় আছে প্রকৃত ভালোবাসার ভাগ অন্য কাউকে দিতে চান না কেউই। মনের মানুষটিকে পেতে মানুষ কী না করে! আবার ভালোবাসার মানুষকে না পেলে বা তার সঙ্গে অন্য কাউকে দেখলে রাগের বশে কতো রকম পাগলামিই না করেন অনেকে। তবে যুক্তরাষ্ট্রের টেক্সাসে এবার যা ঘটেছে, তা খুবই বিরল।
গত সপ্তাহের কোনো এক রাতে বয়ফ্রেন্ডের মোবাইলে কল দেন টেক্সাসের বেক্সার কাউন্টির সেনাইডা ম্যারি সোতো (২৩) নামের এক যুবতী। সেই কল রিসিভ করেন অন্য এক নারী। আর তাতেই হিংসা ও রাগের বশে প্রেমিকের পৈতৃক বাড়িতে আগুন লাগিয়ে দেন ম্যারি। যদিও ম্যারির প্রেমিকের দাবি, অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক নেই তার। যে নারী কলটি রিসিভ করেছিলেন, তিনি তার খুব কাছের আত্মীয়।
স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, গত সপ্তাহে ফেসটাইমে (ভিডিও কল দেওয়ার অ্যাপ) প্রেমিককে ভিডিও কল দেন ম্যারি। সে সময় অপর এক নারী কলটি রিসিভ করেন। প্রেমিকের মোবাইলে অন্য মেয়ের গলা শুনতে পেয়েই কল কেটে দেন ম্যারি।
ওই ঘটনার পরপরই প্রেমিককে উচিত শিক্ষা দেওয়ার পরিকল্পনা করেন ম্যারি। রাত ২টার দিকে হাজির হন প্রেমিকের বাবার বাড়িতে। কেউ না থাকার সুযোগ নিয়ে ঢুকে যান বাড়ির ভেতরে। একপর্যায়ে আগুন লাগিয়ে ড্রয়িং রুমে রাখা সোফায়। সেখান থেকে পুরো বাড়িতে আগুন লেগে যায়।
আরও জানা যায়, আগুন লাগানোর পর ভিডিও কলে প্রেমিককে সব দেখান ওই যুবতী। এমনকি ভিডিও কলে তিনি স্বীকার করেন, আগুন তিনিই লাগিয়েছেন।
পরে এ ঘটনায় প্রেমিকের পরিবারের পক্ষ থেকে করা মামলায় সোমবার (২১ নভেম্বর) গ্রেফতার করা হয় ম্যারিকে। বাড়িতে আগুন লাগানো ও জিনিসপত্র চুরির অভিযোগে ওই মামলা করা হয়।
প্রেমিকের পরিবারের অভিযোগ, বাড়ি থেকে মূল্যবান বেশ কিছু জিনিস হারিয়েছে। ওইসব জিনিস ম্যারিই চুরি করেছেন। পুরো বাড়িটি পুড়ে যাওয়ায় প্রায় ৫০ হাজার মার্কিন ডলারের ক্ষতি হয়েছেও বলে দাবি করে প্রেমিকের পরিবার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *