The Daily Ajker Prottasha

নতুন পোকো ফোন আনছে শাওমি

0 0
Read Time:2 Minute, 58 Second

প্রযুক্তি ডেস্ক : চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান শাওমির সাব ব্র্যান্ড পোকো। এই ব্র্যান্ডের আওতায় বেশ কিছু মডেলের ফোন বাজারে এসেছে। যা তরুণরা লুফে নিয়েছে। এরই ধারাবাহিকতায় এলো নতুন পোকো ফোন। সম্প্রতি ভারতের বাজারে বিক্রির ঘোষণা দেয়া হয়েছে পোকো এফ ৩ জিটি।
ভারতের পোকোর কান্ট্রি ডিরেক্টর অনুজ শর্মা আসন্ন স্মার্টফোনের একটি ৩০ সেকেন্ডের ভিডিও প্রকাশ করেছে। মনে করা হচ্ছে আসন্ন ফোনটিকে আগামী দিনে রেডমি কে৪০ গেমিং এডিশন রি-ব্র্যান্ড হিসেবেও প্রকাশ করা হতে পারে। অন্য একটি প্রতিবেদনে আবার ভারতের বাজারে পেকো পোকো এফ জিটি স্মার্টফোনটির দামের কথা উল্লেখ করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী, ভারতে আসন্ন স্মার্টফোনের দাম রাখা হতে পারে ২৫,০০০ রুপি। যদিও এই দামটি অনুমান করা হয়েছে চীনে প্রকাশিত রেডমি কে৪০ গেম অ্যানহ্যান্সড এডিশন কথা ভেবে। চীনে রেডমি স্মার্টফোনটির ৬জিবি/১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছিল ১৯৯৯ ইয়েন। অন্যদিকে ১২জিবি/২৫৬জিবি স্টোরেজের দাম ছিল ২৬৯৯ ইয়েন। আসন্ন পোকো স্মার্টফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। সঙ্গে থাকছে মিইউজার ইন্টারফেস ১২.৫ ভার্সন। ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি ওলিড ডিসল্পের সঙ্গে থাকবে ১২০ হার্জ রিফ্রেস রেট। এর পাশাপাশি আসন্ন স্মার্টফোনটি সমর্থন করবে এইচডিআর ১০ প্লাস কে।

ডিভাইসটিতে থাকছে অক্টাকোর মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ চিপসেট। আর থাকছে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ। ক্যামেরার জন্য রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা, যার মধ্যে যুক্ত থাকবে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। সঙ্গে একটি এফ/১.৭ অ্যাপারচার লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের শুটার। চার্জিংয়ের জন্য রয়েছে ৫,০৬৫ মেগাহার্জের একটি অধিক ক্ষমতার ব্যাটারি পরিষেবা। যা ৬৭ ওয়াট দ্রুত চার্জিংকে সমর্থন করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published.