The Daily Ajker Prottasha

দুর্গোৎসব উপলক্ষে বিশ্বরঙে ৩০শতাংশ ছাড়

0 0
Read Time:2 Minute, 14 Second

লাইফস্টাইল ডেস্ক : করোনাকালে বিরূপ পরিস্থিতির মাঝেই বসবাস করছে মানুষ। তবে সময় থেমে নেই। কয়েকদিন পরেই আসছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা।
উৎসব মানেই পরিবারের ছোট বড় সবার নতুন পোশাক বিভিন্ন আয়োজন অথচ বর্তমান সময়ের প্রেক্ষাপটে এবছর উৎসব পালনে সাধ এবং সাধ্যের সমন্বয় করাটা কঠিন। তাই আসন্ন দুর্গোৎসব উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ তার ক্রেতাদের জন্য করেছে বিশেষ আয়োজন। শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোনো পোশাকে ৩০শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। প্রবাসীদের জন্য থাকছে প্রবাসে বসেই দেশে প্রিয়জনকে দুর্গোৎসবের উপহার পাঠানোর সুযোগ। ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এ মূল্য ছাড় অফারটি।
বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে বিশ্বরঙ-এ। পোশাকের প্যাটার্নেও এসেছে ভিন্নতা। এবার দুর্গোৎসব উপলক্ষে শাড়ি, পাঞ্জাবি, থ্রিপিস, ফতুয়া, শার্ট, ইত্যাদিতে তুলে ধরা হয়েছে দুর্গা মোটিফ, মন্ত্র এবং আল্পনা বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ। গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্কহাফ সিল্ক, জর্জেট, সিফন। পোশাকগুলোতে উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে উজ্জ্বল রঙের ব্যবহার করা হয়েছে। কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, কাটওয়ার্ক ও স্ক্রিনপ্রিন্ট।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *