The Daily Ajker Prottasha

ঢাকায় অস্ত্র গুলি ইয়াবাসহ চারজন আটক

0 0
Read Time:4 Minute, 1 Second

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী এবং কেরাণীগঞ্জ এলাকা থেকে পৃথক তিনটি অভিযানে মাদক, বিদেশি পিস্তল ও গুলিসহ চারজনকে আটক করেছে র‌্যাব-১০। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৯ হাজার ২১৪ পিস ইয়াবা, কার্গো ট্রাক, একটি কাভার্ড ভ্যান একটি ৭.৬৫ বোরের বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, দুই রাউন্ড অ্যামুনেশন (গুলি), দুইটি মোবাইল এবং নগদ চার হাজার ৬১০ টাকা জব্দ করা হয়। আটককৃতরা হলেন- মো. মোসলেম উদ্দিন ওরফে মুসলিম, মো. ইউনুছ, মো. আলাউদ্দিন এবং আমিনুল ইসলাম।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব ১০ এর সদর দপ্তর থেকে পাঠানো আলাদা দুইটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন খবরের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া এলাকায় অভিযান চালায়। অভিযানে একটি ৭.৬৫ মি. মি. বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও ৩৩৯পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. মোসলেম উদ্দিন ওরফে মুসলিম নামের এক অস্ত্রধারী ও মাদক চোরাকারবারিকে আটক করা হয়। র‌্যাব জানায়, আটক মুসলিম একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এছাড়া তার বিরুদ্ধে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় ডাকাতি, অস্ত্র ও বিষ্ফোরকদ্রব্য আইনে মামলা রয়েছে। অন্যদিকে পৃথক দুইটি অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ১৮ হাজার ৮৭৫ পিস ইয়াবাসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। র‌্যাব জানায়, সোমবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ২৬ লাখ ৪৬ হাজার টাকা দামের আট হাজার ৮২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. ইউনুছ ও মো. আলাউদ্দিন নামের দুজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ট্রাক ও নগদ- চার হাজার ৬১০ টাকা জব্দ করা হয়। এছাড়াও গত সোমবার রাত ১০ টার দিকে যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকায় অপর একটি অভিযান চালায় র‌্যাবের ওইদলটি । অভিযানে ৩০ লাখ ১৬ হাজার ৫০০ টাকা দামের ১০ হাজার ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আমিনুল ইসলাম নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময়ে তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান, দুইটি মোবাইল ফোন ও নগদ ১৪ হাজার ৩১০ টাকা জব্দ করা হয়।
আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আলাদা তিনটি মাদক মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published.