The Daily Ajker Prottasha

ইসলাম ও আন্তর্জাতিক মানবাধিকার সনদসমূহে নাগরিক অধিকার-এর উপর পিএইচ.ডি. ডিগ্রি অর্জন

0 0
Read Time:2 Minute, 2 Second

আব্দুল্লাহ আল মামুন আযহারী ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে পিএইচ.ডি. ডিগ্রি অর্জন করেন। গত ৯ আগষ্ট ২০২২ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ২৫৫তম সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে এ ডিগ্রি প্রদান করা হয়। তিনি প্রফেসর ড. ময়নুল হকের অধীনে “ইসলাম ও আন্তর্জাতিক মানবাধিকার সনদসমূহে নাগরিক অধিকার” ঈওঠওখ জওএঐঞঝ ওঘ ওঝখঅগ অঘউ ওঘঞঊজঘঅঞওঙঘঅখ ঐটগঅঘ জওএঐঞঝ ওঘঝঞজটগঊঘঞঝ শিরোনামে এ গবেষণাকর্ম সম্পন্ন করেন।
তিনি ইতোপূর্বে বিশ্ববিখ্যাত আল আযহার বিশ্ববিদ্যালয় থেকে হাদীস শাস্ত্রে অনার্স এবং কায়রো বিশ্ববিদ্যালয় থেকে ইসলামী শারী‘আহ-তে মাস্টার্স ও “ঞযব ঔঁৎরংঢ়ৎঁফবহঃরধষ ঝবষবপঃরড়হং ড়ভ ইধফৎঁফফরহ অষ অ’রহর (৮৫৫ অঐ) রহ ঃযব ড়িৎংযরঢ়ং ধহফ ভরহধহপরধষ ঃৎধহংধপঃরড়হং” শিরোনামে এম.ফিল. ডিগ্রি অর্জন করেন।
ড. আব্দুল্লাহ আল মামুন আযহারী বর্তমানে ঢাকায় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ইসলামিক স্টাডিজ বিভাগে লেকচারার পদে নিয়োজিত আছেন। তিনি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার পানপট্টি গ্রামের মরহুম মাওলানা আব্দুল লতিফ ও মোসা: মমতাজ বেগমের চতুর্থ পুত্র। তিনি এ দেশের শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে চান। ইতিমধ্যে তার একাধিক বই ও গবেষণাপত্র প্রকাশিত হয়েছে। তিনি সকলের দোয়া প্রার্থী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published.