৭ মাসের শিশুর মাথায় এত্তো চুল!

৭ মাসের শিশুর মাথায় এত্তো চুল!

প্রত্যাশা ডেস্ক : ইন্টারনেট ঘাটলে সুন্দর শিশুদের ছবির অভাব মিলবে না। তবে সম্প্রতি এক জাপানি শিশুর ছবি দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। স্রেফ চুলের জন্য সাত মাসের ওই শিশুটির ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
২০১৭ সালের ডিসেম্বরে বেবি চাঙ্কো নামের ওই শিশুটির জন্ম হয়। জন্মের সময়ই তার মাথায় ছিল ঝাকড়া কালো চুল। জন্মের সময় শিশুদের মাথায় এতো চুল থাকা প্রায় বিরলই বলতে হয়। গত মে মাসে চারমাসে পা রাখার পর তার মা সামাজিক যোগাযোগমাধ্যমে চাঙ্কোর ছবি পোস্ট করা শুরু করেন। বেশ অল্প সময়ের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে প্রচুর ভক্ত জুটিয়ে ফেলতে সক্ষম হয় চাঙ্কো।
ইনস্টাগ্রামে এ পর্যন্ত চাঙ্কোর ৪৬টি ছবি পোস্ট করা হয়েছে। প্রতিটি ছবিই কমপক্ষে ১০ হাজার লাইক ও শতাধিক মন্তব্য পেয়েছে। সর্বশেষ গত ২৩ জুলাই তার একটি ছবি পোস্ট করা হয়, যেটিতে তাকে সেলুনে চুল কাটাতে দেখা যায়। ইতিমধ্যে তার ফলোয়ারের সংখ্যা ১ লাখ ৩০ হাজার ছাড়িয়ে গেছে। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘সে অনেক বেশি সুন্দর! আমার বাচ্চার বয়স ৯ মাস এবং সুন্দর চুল আছে। কিন্তু ওর চুলগুলো বিস্ময়কর!’ এখনো অনেকে চাঙ্কোর এই চুলের কথা বিশ্বাস করতে চাইছেন না। এক ব্যবহারকারী লিখেছেন, ‘ওর এতো চুল হলো কী করে?’

Please follow and like us:
0