রবি. অক্টো ২০, ২০১৯

২৬ এসপি বদলি

২৬ এসপি বদলি

Last Updated on

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশের পুলিশ সুপার মর্যাদার নয় উপ কমিশনারসহ ২৬ জনকে বদলি করা হয়েছে। গতকাল রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয় দুটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। বদলির এই তালিকায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার রয়েছেন। তাকে ঢাকার পাশে নরসিংদীতে বদলি করা হয়েছে।
ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার আগামী মাসের মাঝামাঝি সময়ে অবসরে যাওয়ার কথা রয়েছে। তার যাওয়ার আগে ডিএমপিতে এক সঙ্গে বড় রদবদলের ঘটনা ঘটল। ুঢাকা মহানগর পুলিশে কর্মরত এ এইচ এম কামরুজ্জামানকে লক্ষ্মীপুর, মো. আলিমুজ্জামানকে ফরিদপুর, লিটন কুমার সাহাকে নাটোর, মোহাম্মদ আনিসুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া, মো. আকবর আলী মুন্সীকে নেত্রকোনা, এস এম মুরাদ আলীকে মেহেরপুর এবং মোহাম্মদ মাহবুব হাসানকে মাদারীপুরের পুলিশ সুপার করে পাঠানো হয়েছে।
এছাড়া পুলিশের বিশেষ শাখার মো. মিজানুর রহমানকে সুনামগঞ্জ, পুলিশ সদর দপ্তরের ফারুক আহমেদকে মৌলভীবাজার এবং মেহেরপুরের মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরায় পুলিশ সুপার হিসেবে বদলির আদেশ হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার আনোয়ার হোসেন খান, মৌলভীবাজারের মোহাম্মদ শাহ জালাল এবং পুলিশের বিশেষ শাখার মো. সাইফুল¬াহ বিন আনোয়ারকে পুলিশ সদর দপ্তরে , ফরিদপুরের জাকির হোসেন খান, নেত্রকোনার জয়দেব চৌধুরী, সাতক্ষীরার সাজ্জাদুর রহমান, নরসিংদীর মিরাজ উদ্দিন আহমেদ, পুলিশ সদর দপ্তরের মো. আনিসুর রহমান এবং লক্ষ্মীপুরের আ স ম মাহতাব উদ্দিনকে ঢাকা মহানগর পুলিশে বদলি করা হয়েছে। সুনামগঞ্জের মো. বরকতুল¬াহ খানকে হাইওয়ে, নাটোরের সাইফুল¬াহ আল মামুনকে রেলওয়ে, মাদারীপুরের সুব্রত কুমার হালদারকে রংপুর রেঞ্জে, পুলিশের বিশেষ শাখার আব্দুর রহিম শাহ চৌধুরী এবং ফারহাত আহমেদকে যথাক্রমে পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইল ও নোয়াখালীতে বদলী করা হয়। এছাড়া ঢাকা মহানগর পুলিশের মাসুদ আহমেদকে সিআইডি র বিশেষ পুলিশ সুপার করা হয়েছে। গত ১৩ জুন বিপ¬ব কুমার সরকারসহ ২১ জন পুলিশ সুপারবে বদলি করা হয়েছিল। তার এক মাসের মধ্যে আরও ১১ জনের বদলির আদেশ হল।

Please follow and like us:
2