Published On: মঙ্গলবার ১২ জুন, ২০১৮

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৫

প্রত্যাশা ডেস্ক : গাজীপুরের কাপাসিয়া উপজেলার সূর্য নারায়ণপুর এলাকায় ট্রাক-পিকআপ সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর। কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, দুপুরে টাইলস বোঝাই একটি পিকআপ কাপাসিয়ার দিকে যাচ্ছিল। পথে সূর্য নারায়ণপুর এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংষর্ঘ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক মারা যান। এসময় পিকআপে থাকা আরো দু’জন আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
নোয়াখালীর সোনাইমুড়ীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, চালক নিহত : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানকে চাপা দিয়েছে। এতে নিহত হয়েছেন বাসচালক মো. পারভেজ (২৯)। এ দুর্ঘটনায় অন্তত ১৭ যাত্রী আহত হয়েছেন। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার চাষীরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. পারভেজ সোনাইমুড়ী উপজেলার আমকি এলাকার আব্দুর রহিমের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। স্থানীয়রা জানায়, হিমাচল এক্সপ্রেসের একটি বাস রাতে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে ছেড়ে আসে। ভোরে বাসটি সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট বাজারে পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানকে চাপা দেয়। এসময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই বাসচালক মো. পারভেজ নিহত হন। এতে আহত হন অন্তত ১৭ যাত্রী। বাসের ধাক্কায় রাস্তার পাশের আরো ছয়-সাতটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।
মাগুরায় সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত : মাগুরা সদরের মীরপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ইমন হোসন (২৫) নামে এক বিদ্যুৎ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন হাফিজুর রহমান (৩০) নামে অপর এক শ্রমিক। গতকাল সকাল ১০টার দিকে মাগুরা-নড়াইল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন যশোরের মনিরামপুর এলাকার ইকবাল হোসনের ছেলে ও আহত হাফিজুর ঝিনাইদহ সদরের মোশারফ হোসেনের ছেলে। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাবুর রহমান বাংলানিউজকে জানান, একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে বিদ্যুতের খাম্বা স্থাপনের কাজে নিয়োজিত ছিলেন ওই দুই শ্রমিক। সকালে মাগুরা শহর থেকে শ্যালো ইঞ্জিনচালিত নসিমনে করে বিদ্যুতের খুঁটি পোতার জন্য মিরপাড়া এলাকায় যাচ্ছিলেন তারা। পরে কর্মস্থলের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নসিমনটিকে ধাক্কা দেয়। এতে নাসিমন থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই বিদ্যুৎ শ্রমিক ইমনের মৃত্যু হয়। আহত হন তার অপর এক সহকর্মী হাফিজুর। তিনি আশঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর হাসসপাতালে চিকিৎসাধীন বলেও জানান তিনি।
লালমনিরহাটের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় দুই মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে ইউসুফ আলী এছো (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত সোমবার রাত ১১টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাজরানীয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইউসুফ আলী এছো হাজরানীয়া এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, রাতে ইউসুফ মোটরসাইকেলে কলা নিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি হাজরানীয়া বাজার অতিক্রম করার পরেই বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে যান। এসময় একটি ট্রাক ইউসুফ ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবিব বাংলানিউজকে জানান, হাসপাতালে আসার আগেই প্রচুর রক্তক্ষরণের কারণে তিনি মারা যান।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Videos