সোনার দুটি রোল, ওজন ২ কেজি ৬৫৫ গ্রাম, দাম ১ কোটি ২০ লাখ টাকা

সোনার দুটি রোল, ওজন ২ কেজি ৬৫৫ গ্রাম

নিজস্ব প্রতিবেদক : ময়দার সঙ্গে মাংস কিংবা সবজির মতো উপকরণ দিয়ে মুখরোচক খাবার হিসেবে পরিচিত রোল তৈরি করা হয়। তবে আরেক ধরনের রোলও তৈরি করা হচ্ছে। আটা-ময়দা দিয়ে নয়, উপকরণ হিসেবে ব্যবহার করা হয় সোনা। মূল্যবান এই ধাতব পদার্থ গলিয়ে এই রোল তৈরি করছে পাচারকারীরা। এমনই এক পাচারকারীকে হাতেনাতে দুটি সোনার রোলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার যুবকের নাম সুমন সেন (২৬)।
রাজধানীর ওয়ারী এলাকা থেকে গত মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে সুমনকে গ্রেপ্তার করে ওয়ারী থানা-পুলিশ। পুলিশের দাবি, সুমনের কাছ থেকে উদ্ধার করা সোনার দুটি রোলের ওজন ২ কেজি ৬৫৫ গ্রাম। এর আনুমানিক দাম ১ কোটি ২০ লাখ টাকা। সেই হিসাবে একটি রোলের দাম পড়ে ৬০ লাখ টাকা।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে জানা গেছে, গত মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে মোটরসাইকেল চালিয়ে ওয়ারীর ২/১ ওয়্যার স্ট্রিট সড়ক দিয়ে যাচ্ছিলেন সুমন। সেখান পুলিশের তল্লাশিচৌকি ছিল। তল্লাশিচৌকি পার হয়ে যাওয়ার সময় তাঁকে মোটরসাইকেল থামাতে বলেন পুলিশ সদস্যরা। এ সময় সুমনের কাঁধে ঝোলানো ব্যাগ থেকে সোনা দিয়ে তৈরি রোল দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সুমনের বিরুদ্ধে ওয়ারী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

Please follow and like us:
0