সেলাইয়ে মগ্ন প্রধানমন্ত্রী, লেকে ধরলেন মাছ

সেলাইয়ে মগ্ন প্রধানমন্ত্রী,

নিজস্ব প্রতিবেদক : নানা সময় গণভবনে স্বজনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার রান্নার ছবি প্রকাশ্যে এসেছে। নিজ হাতে রান্না করতে পছন্দ করেন এমন কথা খোদ প্রধানমন্ত্রী নিজেও বলেছেন। এবার তাকে দেখা গেলো আপন মনে মেশিনে বসে সেলাই করতে। শুধু তাই নয়, সরকারি বাসভবন গণভবনের লেক থেকে বড়শি হাতে মাছ ধরতেও দেখা গেছে সরকারপ্রধানকে।
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি আহমেদ সালমান ফজলুর রহমান (সালমান এফ রহমান) তার ফেরিভাইড ফেসবুক পেজে এমন দুটি ছবি পোস্ট করেছেন।
গতকাল শনিবার বিকালের দিকে পোস্ট করা ছবিতে দেখা গেছে, সিঙ্গার কোম্পানির একটি সাদা রঙয়ের মেশিনে বসে কিছু একটা সেলাই করছেন প্রধানমন্ত্রী। অন্য একটি ছবিতে দেখা গেছে, প্রধানমন্ত্রী বড়শিতে বড় আকারের একটি তেলাপিয়া মাছ নিয়ে দাঁড়িয়ে আছেন। চোখে মুখে খুশির ছাপ। ঠিক তার পেছনে দেখা গেছে, দুটি বড়শি লেকে ফেলা আছে। পাশে একটি বেতের মোড়া। ধারণা করা হচ্ছে, সাতসকালে হাঁটাহাটি শেষে মোড়ায় বসে নিজ হাতেই বড়শিতে মাছ শিকার করেছেন প্রধানমন্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এমন ছবি ভাইরাল হওয়ায় অনেকেই প্রশংসা করছেন। ছবি দুটি পোস্ট করে সালমান এফ রহমান লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সম্পূর্ণ মানব। তিনি সাফল্যের সঙ্গে ১৭০ মিলিয়ন বাংলাদেশীদের ভাগ্য পরিবর্তন করেছেন। এক মিলিয়ন রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়েছেন। কিন্তু এখনও রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার জন্য সময় খুঁজে পান।

Please follow and like us: