সেপটিক ট্যাংকে শিক্ষকসহ তিনজনের মৃত্যু

Last Updated on

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে এক শিক্ষকসহ তিন জন মারা গেছেন।তারা হলেন উপজেলার শ্রীউলা ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষ্মীকান্ত সানার ছেলে পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে মদন দাস (৩০)।
পুঁইজালা গ্রামের জগদীশ সানার বাড়িতে শুক্রবার সকাল ৯টার দিকে তারা মারা যান বলে আশাশুনি থানার ওসি গোলাম কবীর জানান। জগদীশের ছেলে চন্দন সানা বলেন, তাদের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন মদন দাস। অনেকক্ষণ তার কোনো সাড়া না পাওয়ায় জগদীশ ট্যাংকের ভেতরে দেখতে যান। এরপর জগদীশের সাড়া না পাওয়ায় তার চাচাত ভাই তপন দেখতে যান। তারও কোনো সাড়া না পাওয়ায় আতঙ্ক ছড়ায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।
সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক হিসাম আল কবির বলেন, ট্যাংকের ভেতর অক্সিজেন কম থাকায় তারা নিঃশ্বাস বন্ধ হয়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। চিকিৎসা বিজ্ঞানের ভাষায় একে বলে এসফেকশিয়া। হাসপাতালে আনার পর তিনজনকেই মৃত পাওয়া গেছে বলে তিনি জানান।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES