Published On: বুধবার ১০ ফেব্রুয়ারি, ২০১৬

সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আখতার।

Share This
Tags

বলিউড সম্রাটদের সঙ্গে বেশ ভালোই সখ্যতা ধরে রেখেছেন সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আখতার। সম্প্রতি হিন্দি সিনেমার ব্যাচেলর বয় সালমান খানের বাড়িতে হাজিরা দিয়েছেন তিনি। সেই দুলর্ভ মুহূর্তের একটি ছবি টুইটারে আপলোড করেছেন শোয়েব নিজে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, গত নভেম্বরের ২৪ তারিখ ছিল সালমানের খানের বাবা সেলিম খানের ৮০ তম জন্মদিন। এই উপলক্ষে নিজের বাড়িতে সল্লু ভাই কিছু বন্ধু এবং আত্মীয়-স্বজনদের নিয়ে এক বড় অনুষ্ঠানের আয়োজন করেন। সেই অনুষ্ঠানে রাওয়ালপিন্ডি এক্সপ্রেসও নিমন্ত্রিত ছিলেন। সালমানের নিমন্ত্রণ ফেলার সাহস ছিল না শোয়েবের। তাই কি আর করা, হাজিরা দিয়েই এলেন।

বলিউডবাসীদের সাথে পাকিস্তানী ক্রিকেটারদের বন্ধুত্বের ব্যাপারটি অবশ্য নতুন কিছু না। গত অক্টোবরেই আরেক বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের জন্মদিনের পার্টিতেও উপস্থিত ছিলেন শোয়েব। সাথে ছিলেন পাকিস্তানী বোলিং গ্রেট ওয়াসিম আকরামও।

এদিকে নিজের নতুন টুইটার অ্যাকাউন্টে শাহরুখের সাথে একটি ভিডিও আপলোড করেছেন শোয়েব। সেখানে দেখা যায়, বলিউডের ‘কিং খান’ চুমু খাচ্ছেন শোয়েবকে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Videos