সাঈদীপুত্রের সাথে বৈঠককারী রকি বড়ুয়া অস্ত্রসহ গ্রেপ্তার

সাঈদীপুত্রের সাথে বৈঠককারী রকি বড়ুয়া অস্ত্রসহ গ্রেপ্তার

Last Updated on

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে পটিয়া থানা এলাকায় একটি বাড়িতে কারাবন্দি থাকা দেলোয়ার হোসেন সাঈদীর ছেলের সাথে বৈঠককারী রকি বড়ুয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।
গতকাল মঙ্গলবার সকালে র‌্যাবের অভিযান টের পেয়ে তিন তলা থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে আহত অবস্থায় গ্রেপ্তার হন রকি বড়ুয়া। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, মদের বোতল উদ্ধার করা হয়। সেসময় এক নারীসহ চার সহযোগীকে আটক করেছে পুলিশ।
চট্টগ্রাম র‌্যাব- ৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল রকি বড়ুয়াকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, সাঈদীপুত্রের সাথে পটিয়া উপজেলায় একটি বাড়িতে গোপন বৈঠক করে রকি বড়ুয়া ও তার সহযোগিরা। এই ব্যক্তি পটিয়া সাতকানিয়াসহ সমগ্র দক্ষিণ চট্টগ্রামে ধর্ম ব্যবসাসহ নানা ধরনের প্রতারণামূলক কর্মকাণ্ডের সাথে সম্পর্কিত ও বিতর্কিত।
মঙ্গলবার নগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় একটি বাড়িতে তার অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব অভিযান চালায়। এই সময় অভিযান টের পেয়ে তিন তলার বাসা থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে আহত হয় রকি বড়ুয়া। পরে তাকে আহত অবস্থায় গ্রেপ্তার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বাসা থেকে এক তরুণীসহ চার সহযোগিকেও আটক করা হয়। একই বাসা থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, মদের বোতল এবং বিভিন্ন ধরনের প্রতারণামূলক কর্মকাণ্ডের নানা সরঞ্জাম। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Please follow and like us:
3
20
fb-share-icon20