সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলছেন অদিতি

সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলছেন অদিতি

Last Updated on

বিনোদন ডেস্ক : বলিউড, টলিউড (তেলেগু), কলিউড (তামিল), মলিউড (মালয়ালম) থেকে অদিতি রাও হায়দারি এখন ওটিটি প্ল্যাটফর্মে। সুফিয়াম সুজাত্যায়াম দিয়ে শুরু হলো ‘রকস্টার’, ‘মার্ডার থ্রি’, ‘পদ্মাবতী’ তারকার অনলাইন পদচারণ। ওটিটি যুগে এসে পৌঁছেছেন, এর অপরিহার্যতা ও গ্রহণযোগ্যতা অস্বীকার করতে পারেন না বহুভাষী এই তারকা।
অদিতি বলেন, ‘সব সময় চাইতাম আমার সিনেমা যেন হলে মুক্তি পায়। ওই দিনের জন্য অপেক্ষা করতাম। কিন্তু বাস্তবতাকে অস্বীকার করা যাবে না। ওটিটি প্ল্যাটফর্ম এখন অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি অপরিহার্য হয়ে উঠেছে। আমার নতুন ছবিটা ওটিটিতে মুক্তি পাচ্ছে শুনে শুরুতে যে খারাপ লাগেনি, তা না। তবে সময়ের সঙ্গে পা মিলিয়েই আমাদের পথ চলতে হবে।’ অদিতির একটি তেলেগু ছবিও মুক্তি পাবে। মোহন কৃষ্ণ ইন্দ্রাগান্তি পরিচালিত থ্রিলার ধাঁচের সেই ছবিতে অদিতির সঙ্গে আরও থাকবেন সুধীর বাবু ও ননি। এ নিয়ে অবশ্য টুঁ শব্দটি করছেন না তিনি। কোনো সূত্র ছাড়াই এর রহস্যজট খুলবেন দর্শক, এটাই তাঁর প্রত্যাশা।
অন্তত তিনটি ছবিতে কাজ করছেন অদিতি। ‘গার্ল অন দ্য ট্রেন’-এর রিমেকে পরিণীতি চোপড়া ও কীর্তি কুলহারির সঙ্গে, তামিল ‘হেই সিনামিকা’ ছবিতে দুলকার সালমানের সঙ্গে পর্দায় থাকবেন তিনি। বিজয় সেথুপাঠির সঙ্গে ‘তুঘলক দরবার’ ছবির কথাবার্তা শেষ। এ ছাড়া একটি হিন্দি ও একটি তেলেগু সিনেমা নিয়ে আলাপ চলছে অদিতির। অদিতি রাও হায়দারির বলিউড অভিষেক হয়েছিল সাদামাটা। ২০০৯ সালে ‘ইয়ে সালি জিন্দেগি’ দিয়ে। কিন্তু ধীরে ধীরে নিজের অভিনয়ের ঝুলিতে যোগ করেছেন ‘দিল্লি-৬’, ‘রকস্টার’, ‘মার্ডার–৩’, ‘ওয়াজির’সহ বেশ কয়েকটি ছবি।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES