রবি. জুলা ২১, ২০১৯

সম্মাননা পাচ্ছেন ১৯ উদ্যোক্তা

সম্মাননা পাচ্ছেন ১৯ উদ্যোক্তা

Last Updated on

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : উৎসাহ জোগাতে ২৪ উদ্যোক্তাকে সম্মাননা দিতে যাচ্ছে ফেসবুকভিত্তিক গ্রুপ ‘চাকরি খুজব না, চাকরি দেব’। একই সঙ্গে নিজেদের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীও পালন করতে যাচ্ছে গ্রুপটি। আগামীকাল শুক্রবার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে উদ্যোক্তা সম্মাননা-২০১৮ অনুষ্ঠানে এই সম্মাননা তুলে দেওয়া হবে বলে জানা গেছে।
৬ষ্ঠবারের মতো তরুণ উদ্যোক্তাদের সম্মানিত করা হবে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) উদ্যোক্তা বিষয়ক কার্যক্রম ‘চাকরি খুজব না, চাকরি দেব’ এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনারশিপ ডিপার্টমেন্টের যৌথ উদ্যোগে।
‘চাকরি খুজব না, চাকরি দেব’-এর পরিচালক প্রীতি ওয়ারেসা জানান, ২০১৮ সালের কার্যক্রমের ভিত্তিতে মোট ১৯টি উদ্যোগের উদ্যোক্তাদের এই সম্মাননা প্রদান করা হবে। এর মধ্যে সৃজনশীল উদ্যোক্তার জন্য নুরুল কাদের সম্মাননা ও পরিশ্রমী উদ্যোক্তার জন্য ইউসুফ চৌধুরী সম্মাননাও থাকবে। গ্রুপের সমন্বয়কারী প্রমি নাহিদ জানিয়েছেন, ২০০ এর বেশি মনোনয়ন থেকে বিচারকমন্ডলী ৮টি নবীন উদ্যোক্তা স্মারক ও ৯টি উদ্যোক্তা সম্মাননার জন্য নির্বাচিত করেছেন।
আয়োজকরা আশা করছেন, উদ্যোক্তাদের এই মিলনমেলায় সম্মাননা তুলে দেওয়ার জন্য উপস্থিত থাকবেন আইপিডিসির ব্যবস্থাপনা পরিচালক মমিনুল ইসলাম, সহজ ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির, মার্ক অ্যান্ড স্পেন্সারের কান্ট্রি ম্যানেজার স্বপ্না ভৌমিক, ইপিবির সচিব আবু হেনা মোর্শেদ জামান, চট্টগ্রামের কর কমিশনার বাদল সৈয়দ প্রমুখ। অনুষ্ঠানটি সকলের জন্য উন্মুক্ত।

Please follow and like us:
2