সংক্রমণ কম দেখাতে পরীক্ষা নিয়ন্ত্রণ করা হচ্ছে: রিজভী

সংক্রমণ কম দেখাতে পরীক্ষা নিয়ন্ত্রণ করা হচ্ছে: রিজভী

Last Updated on

নিজস্ব প্রতিবেদক : কোভিড-১৯ সংক্রমণের হার কম দেখাতে সরকার করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ন্ত্রণ করছে বলে অভিযোগ করেছেন রুহুল কবির রিজভী।
গতকাল মঙ্গলবার দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব এই অভিযোগ করেন।
তিনি বলেন, “এখন করোনার নমুনা পরীক্ষাও নিয়ন্ত্রণ করা হচ্ছে। কয়েকদিন আগে ১৫/১৬ হাজার মানুষের নমুনা পরীক্ষা করা হচ্ছিল। এখন তা ১১/১২ হাজারে নেমে এসেছে। অর্থাৎ নমুনা পরীক্ষা প্রায় ৪/৫ হাজারে কমে গেছে। “এর অর্থ সরকার জবরদস্তিমূলকভাবে করোনা সংক্রমণ কম- এটি জনগণকে দেখানোর জন্য করোনা পরীক্ষার নিয়ন্ত্রণ করছে।” করোনাভাইরাসের উচ্চ সংক্রমণের সময়ে নমুনা পরীক্ষা কেন কমে গেল, আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের কাছে সেই প্রশ্ন রেখেছেন জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভী। করোনাভাইরাস পরীক্ষার ভুল ফলের প্রসঙ্গ টেনে তিনি বলেন, “করোনাকালে সরকার গণমাধ্যমের গলায় ফাঁস পরিয়ে রাখলেও তারপরেও যতোটুকু সংবাদ প্রকাশিত হচ্ছে, তাতে সরকারি দলের লোকদের দুর্নীতির কাহিনী শুনলে গা শিওরে ওঠে।
“স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে চুক্তিবদ্ধ আওয়ামী লীগ নেতার রিজেন্ট হাসপাতালে করোনার সঠিক পরীক্ষা না করে হাজার হাজার মানুষদের দেওয়া হয়েছে করোনা পরীক্ষার ভুল রিপোর্ট। যার পজেটিভ তাকে দেওয়া হয়েছে নেগেটিভ, আর যার নেগেটিভ তাকে দেওয়া হয়েছে পজেটিভ রিপোর্ট। এভাবে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে হাসপাতালটি।” নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আসেন রিজভী।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES