শুটিং স্পট ঘুরে বেড়াচ্ছেন জেরিন খান

শুটিং স্পট ঘুরে বেড়াচ্ছেন জেরিন খান

Last Updated on

বিনোদন ডেস্ক : বীর খ্যাত অভিনেত্রী জেরিন খান। প্রথম ছবিতেই সালমান খানের নায়িকা হয়ে আলোচনায় আসেন। এরপর ‘হেট স্টোরি-৩’, ‘আকসার-টু’সহ কয়েকটি ছবিতে দেখা যায় তাকে। বলিউডে অনেক কাঠখড় পুড়িয়েও খুব একটা সুবিধা করতে পারেননি জেরিন খান। এবার ছোট পর্দায় উপস্থাপক হিসেবে আসছেন এই সুন্দরী। ভারতীয় গণমাধ্যমের খবর, এএক্সএন চ্যানেলে ‘জিপ বলিউড ট্রেলস’ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। তিনি জিপ নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াবেন, যেখানে ‘থ্রি ইডিয়টস’, ‘যব উই মেট’, ‘ধড়ক’সহ অনেক ছবির শুটিং হয়েছে।
সিরিজটি আগামী ২৫ জানুয়ারি থেকে শুরু হবে। প্রথম পর্বে, জারিন ড্রাইভ করে লাদাখের বিভিন্ন প্রান্তে যেমন, ড্রাক স্কুল, চেইল প্যালেস, পেডং লেক প্রভৃতি জায়গায় গিয়েছেন। এসব জায়গায় ‘থ্রি ইডিয়টস’ ছবির বিভিন্ন দৃশ্যের শুটিং হয়েছে। ছবির পরিচালক রাজকুমার হিরানির সঙ্গেও কথা বলবেন জেরিন। তালিকায় রয়েছে ‘যব উই মেট’, ‘ব্যাং ব্যাং’ ‘ধড়ক’সহ আরও বেশ কিছু সিনেমা।
অনুষ্ঠানটি নিয়ে জেরিন জানান, ‘যখন আমাকে কেউ জিজ্ঞেস করত, তোমার স্বপ্ন কী? আমি কোনও কিছু না ভেবেই বলতাম, এই সুন্দর পৃথিবীর প্রতিটা জায়গা দেখা। যারা আমার সম্পর্কে খুব বেশি জানেন না, তাদেরকে বলি আমি কিন্তু বেড়াতে খুব ভালোবাসি। অনেকদিনের ইচ্ছে ছিল একটা ট্র্যাভেল শো হোস্ট করব। টেলিভিশনে আমার ডেব্যু এর থেকে আর ভালো হতে পারত না।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES