Published On: বুধবার ১৩ জুন, ২০১৮

শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক : এমপিওভুক্তের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন শিক্ষকরা। এসময় পাঁচজনকে আটক করে পরে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান ননএমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গালাম মাহমুদুনবী ডলার।
এছাড়া পুলিশের বাধার মুখে দুই শিক্ষক আহত হয়েছেন বলে তারা জানান। আহত শিক্ষকরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন বলে জানান তিনি।
গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী শিক্ষকরা প্রেসক্লাবের সামনে অবস্থান নিলে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ করা হয়। শিক্ষকদের সেখান থেকে চলে যেতে বলা হয়। এসময় ৫ জনকে আটক করা হয়। পরে শিক্ষকরা প্রেসক্লাবের বিপরীত পাশে বিএমএ ভবনের সামনে অবস্থান নেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা রাজপথ ছাড়বেন না বলে জানান ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গালাম মাহমুদুনবী ডলার।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Videos