শনি. মার্চ ২৩, ২০১৯

রাজনীতিতে দেব আমার অনুপ্রেরণা : মিমি

রাজনীতিতে দেব আমার অনুপ্রেরণা : মিমি

Last Updated on

বিনোদন প্রতিবেদক : অভিনয় থেকে রাজনীতিতে নাম লিখিয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবারের ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে অংশ নিবেন তিনি। রাজনীতিতে চিত্রনায়ক দেব তার অনুপ্রেরণা বলে জানিয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন মিমি। এ সময় প্রশ্ন করা হয়-নিন্দুকেরা বলছেন আপনি রাজনীতির কিছু জানেন না। যাদবপুরের মতো অঞ্চলের শিক্ষিত মানুষদের আপনি কীভাবে নিজের পক্ষে আনবেন? মিমি চক্রবর্তী বলেন, ‘আমি শর্তহীন ভালোবাসায় আস্থা রাখি। মানুষকে ভালোবেসে তাদের উপকারে এলে মানুষ নিশ্চয়ই আমার পাশে থাকবেন। এটা আমার দৃঢ় বিশ্বাস। আর আমি তো কাজ পাগল মানুষ। দলের নির্দেশে কাজ করব। আগেও তো বহু ফিল্মস্টার রাজনীতিতে এসেছেন। দেবকে দেখুন। ঘাটালে ফাটিয়ে কাজ করেছে। সিনেমা করছে, প্রযোজনা সংস্থায় মন দিয়েছে। চাইলে মানুষ সব পারে। রাজনীতিতে দেব আমার অনুপ্রেরণা।
গত ১২ মার্চ লোকসভা নির্বাচনের জন্য রাজ্যের ৪২টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। সেই তালিকায় রয়েছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তিনি বসিরহাট আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন। ব্যক্তিগত জীবনে নুসরাত ও মিমি খুব ভালো বন্ধু। নির্বাচনী প্রচারে নুসরাত মিমির সঙ্গে থাকবেন বলে জানা গেছে। এ প্রসঙ্গে মিমি বলেন, ‘হ্যাঁ, আমরা এ পরিকল্পনা করে ফেলেছি। ওর এলাকায় ওর হয়ে আমি প্রচার করব আর আমার এলাকায় ও আমার সঙ্গে থাকবে। আনন্দের সঙ্গে কাজটা করব। আমি নিশ্চিত এই যুদ্ধে আমারই জয়ী হবো।’
মঞ্চ-টেলিভিশন নাটকে অভিনয় করে খ্যাতি লাভ করেন মিমি চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় নিজের শক্ত জায়গার কথা জানান দেন এই অভিনেত্রী। পরবর্তী সময়ে ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’, ‘খাদ’, ‘জামাই ৪২০’, ‘পোস্ত’, ধনঞ্জয়’, ‘টোটাল দাদাগিরি’-এর মতো বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন মিমি।

Please follow and like us:
0