রবি. জানু ১৯, ২০২০

যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়ে মুখ খুললেন শাকিব খান

যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়ে মুখ খুললেন শাকিব খান

Last Updated on

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি মিডিয়াপাড়ায় গুঞ্জন রটেছে, শিগগিরই ঢালিউডের শীর্ষ অভিনেতা শাকিব খান আমেরিকা প্রবাসী হতে চলেছেন। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘কিছু মানুষ প্রায়ই এমন সব অদ্ভুত কা- করে বসে, যার জন্য আমারই হাসি পায়, বিব্রতও হই। আরে আমি কি করছি বা করবো, সেটাতো আমার কাছেই জানতে হবে। আমার সঙ্গে কথা-বার্তা নেই, বানিয়ে একটা নিউজ করে দিল। এতে আমিতো বিব্রত হলামই আর যে নিউজটা করল সেওতো সবার কাছে হাসির পাত্র হল।’
তিনি আরো বলেন, ওই যে একটা কথা আছে না ‘যার বিয়ে তার খবর নেই, পাড়া পড়শীর ঘুম নেই… এই আর কি।’ যারা এমন বানোয়াট নিউজ করেন তাদের বলবো যার সম্পর্কেই নিউজ করেন না কেন তার সঙ্গে কথা বলে করেন, না হলে নিজের আর আপনার প্রতিষ্ঠানের বিশ্বাসযোগ্যতা নষ্ট হবে।’ সম্প্রতি মিডিয়াপাড়ায় গুঞ্জন রটে, ঢালিউডের ‘কিং খান’ নাকি যুক্তরাষ্ট্রে স্থায়ী হতে যাচ্ছেন। এজন্য তিনি নাকি গ্রিন কার্ডও পেয়ে গেছেন।
রোববার এ বিষয়ে বাংলানিউজের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। এরপর সোমবার তিনি নিজেই খোলসা করে জানালেন প্রকৃত সত্যটা। ঢালিউডে শীর্ষ তারকা শাকিব সম্প্রতি তার প্রযোজিত ও অভিনীত ‘বীর’ সিনেমার কাজ শেষ করেছেন। এখন নতুন প্রযোজনার কাজ নিয়ে ব্যস্ত আছেন। শিগগিরই এ বিষয়ে ঘোষণা দেবেন।

Please follow and like us:
3