সোম. ডিসে ১৬, ২০১৯

মিরপুরের বাসায় বৃদ্ধা ও গৃহকর্মীর লাশ

মিরপুরের বাসায় বৃদ্ধা ও গৃহকর্মীর লাশ

Last Updated on

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরের একটি বাসা থেকে এক বৃদ্ধা এবং তার কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার পরে মিরপুর ২ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ২ নম্বর সড়কের ৯ নম্বর বাড়ির চতুর্থ তলায় পুলিশ লাশ দুটি পায় বলে মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আকতার হোসেন জানান।
নিহত বৃদ্ধার বয়স অনুমানিক ৬০ বছরের কাছাকাছি। আর গৃহকর্মীর বয়স ১৫ বছরের মত। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা। মিরপুর থানার ওসি মোস্তাজিজুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, গৃহকর্মী মেয়েটির কোনো খোঁজ খবর না পেয়ে তার খালা সন্ধ্যায় ওই বাসায় যান। দরজা খোলা দেখতে পেয়ে ঘরে ঢুকে মৃতদেহ দেখে তিনি পুলিশে খবর দেন। “মেয়েটি গতকাল (সোমবার) থেকেই ওই বাসায় কাজ শুরু করেছিল বলে তার খালা পুলিশকে জানিয়েছে। সিআইডির ক্রাইমসিন ইউনিট আলামত সংগ্রহের কাজ করছে।”
মিরপুর বিভাগের সহকারী কমিশনার খায়রুল আমিন বলেন, ওই বৃদ্ধা ওই বাসায় ভাড়া থাকতেন। তার একজন পালিত পুত্র মাঝেমধ্যে ওই ফ্ল্যাটে আসতেন বলে প্রতিবেশীরা জানিয়েছেন। “প্রথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। তবে কীভাবে হত্যা করা হয়েছে তা এখনো স্পষ্ট নয়। আমরা তার পালিত পুত্রের বিষয়ে খোঁজ নিচ্ছি।”

Please follow and like us:
3