শুক্র. সেপ্টে ২০, ২০১৯

ভোটের ফল পাঠানো নিয়ে অস্থিরতায় ভুগবেন না : ইসি সচিব

ভোটের ফল পাঠানো নিয়ে অস্থিরতায় ভুগবেন না : ইসি সচিব

Last Updated on

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনের ফলাফল দ্রুত পাঠাতে গিয়ে অস্থিরতায় না ভোগার জন্য মাঠ কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ। তিনি বলেন, অত্যন্ত সতর্কতার সাথে ফলাফল পাঠাবেন। দেখবেন যাতে পরিসংখ্যানগত কোনো ভুল না হয়। তা না হলে আপনার একটু ভুলের কারণে কিন্তু এলাকায় লঙ্কাকাণ্ড ঘটে যেতে পারে।
গতকাল বৃহস্পতিবার সকালে আগারগাঁওস্থ নির্বাচনী প্রশিক্ষণ ভবনে সফটওয়্যার-সংক্রান্ত ইলেকশন ম্যানেজমেন্ট সিস্টেম (ইএমএস), ক্যানডিডেট ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (সিআইএমএস) এবং রেজাল্ট ম্যানেজমেন্ট সিস্টেম (আরএমএস) বিষয়ক প্রশিক্ষণে একথা বলেন তিনি। এতে ইসির মাঠ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাঠ কর্মকর্তাদের উদ্দেশ করে সচিব আরো বলেন, ফলাফল পাঠানোর সময় যাতে কোনো ভুল না হয়, সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন। যত দ্রুত সম্ভব ফলাফল আমাদের কাছে পাঠাবেন। দ্রুতগতিতে পাঠাতে গিয়ে আপনারা আবার অস্থিরতায় ভুগবেন না। ঠান্ডা মাথায়, সুস্থিরভাবে করবেন। কারণ নির্বাচনের দিন উত্তেজনা থাকে, হই-হুলে¬ার থাকে। সেগুলো মাথা থেকে ফেলে আপনার কাজ আপনি করবেন।
প্রশিক্ষণ কর্মশালায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, ইটিআইয়ের মহাপরিচালক মোস্তফা ফারুক, পরিচালক মো. ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন।

Please follow and like us:
2