শুক্র. ফেব্রু ২২, ২০১৯

বেনাপোলে বোমা হামলায় সন্ত্রাসী আমিরুল নিহত

বেনাপোলে বোমা হামলায় সন্ত্রাসী আমিরুল নিহত

Last Updated on

বেনাপোল (যশোর) সংবাদদাতা : যশোরের বেনাপোল পোর্ট থানার কুখ্যাত সন্ত্রাসী আমিরুল ইসলাম (৪৮) বোমা হামলায় নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বেনাপোলের কাগজপুকুর স্কুল মাঠের পাশে এ ঘটনা ঘটে।
নিহত আমিরুল ইসলাম বেনাপোলের কাগজপুকুর গ্রামের লুৎফর রহমানের ছেলে। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে আমিরুল বেনাপোল বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কাগজপুকুর স্কুল মাঠের পাশে পৌঁছানো মাত্রই পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পরপর তিনটি বোমা নিক্ষেপ করে। বোমা বিস্ফোরণে আমিরুলের মাথাসহ শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে বলে আশপাশের লোকজন জানান।
নিহত আমিরুলের বোন রাবেয়া বলেন, চাচাতো ভাই সাইফুল্লাহ আমিরুলকে খুন করেছে। তার ছোড়া বোমার আঘাতে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে।
বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। খুনিদের ধরতে ঘটনার পর থেকেই অভিযান শুরু হয়েছে।
তিনি আরও জানান, নিহত আমিরুলের বিরুদ্ধে চৌগাছার সিংহঝুলি ইউপি চেয়ারম্যান মিন্টু হত্যা, বেনাপোলের আওয়ামী লীগ নেতা সামাদ হত্যাসহ বিভিন্ন থানায় অস্ত্র, সন্ত্রাসী ও চাঁদাবাজির মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

Please follow and like us:
0