বুবলীকে একেবারে নতুন লাগছে : নিরব

নিরব

বিনোদন ডেস্ক : ‘ক্যাসিনো’র পর আবার বুবলীর সঙ্গে নতুন সিনেমা করছেন নিরব। প্রায় একবছর পর তাকে নিয়ে ‘চোখ’ নামে নতুন সিনেমায় অভিনয় করছেন তিনি। সেখানে বুবলীকে একেবারে নতুন লাগছে বলে জানালেন এ নায়ক। এই নায়ক অনলাইন সংবাদমাধ্যমকে বলেন, বুবলীকে একেবারে নতুন লাগছে। আগে তার সাথে সিনেমা করেছি মনে হচ্ছে না, কেন জানি মনে হচ্ছে, তার সঙ্গে প্রথম কাজ করছি। ‘চোখ’ এর শুটিং চলছে রাজধানীর সাইনবোর্ড এলাকায়। অনামিকা ম-লের চিত্রনাট্য ও সংলাপে ‘চোখ’ পরিচালনা করছেন আসিফ ইকবাল জুয়েল। এবারই প্রথম এ নির্মাতা সিনেমা বানাচ্ছেন।
তার ভাষায়, ভৌতিক, থ্রিলার ও করপোরেট এই তিন ধরনের গল্পে সিনেমার কাহিনি। একেবারে নতুন ধরনের একটা ধারায় গল্পটা বলার চেষ্টা করছি। সবকিছু ঠিকভাবে চলছে। এদিকে, বুধবার সন্ধ্যায় নিরব জানালেন, চোখ সিনেমার ষষ্ঠ দিনের শুটিং চলছে। তিনি বলেন, আগামিতে আউটডোরে শুটিং হবে। চোখ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এ প্রতিষ্ঠান সম্প্রতি ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে। নিরব জানালেন, চোখ সিনেমা ওই ঘোষণার আওতায় নয়। বলেন, ঘোষণা আসার আগেই আমাদের প্ল্যান করা। আমরা আমাদের মতো কাজ করছি।
‘চোখ’ সিনেমায় বুবলীকে করপোরেট লেডি হিসেবে দেখা যাবে। জানা যায়, তার উপস্থিতিও থাকবে চমকে ভরপুর। অন্যদিকে, নিরবকে পাওয়া যাবে রাফ এন্ড টাফ চরিত্রে। গল্পে মোড় ঘুরিয়ে দেয় একটি দুর্ঘটনা ও চোখ। তখনই আগমন হয় রোশানের।

Please follow and like us: