বিয়ন্সের ফিল্ম টিমের সদস্যের কাজে ডিজে সনিকা

বিয়ন্সের ফিল্ম টিমের সদস্যের কাজে ডিজে সনিকা

বিনোদন ডেস্ক : মার্কিন জনপ্রিয় সংগীতশিল্পী, অভিনেত্রী, নির্মাতা বিয়ন্সে নোলেসএর সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ব্ল্যাক ইজ কিং’ সিনেমার টিমে পোস্ট সুপারভাইজার ছিলেন শিরিন। আর তার নির্মিত একটি আন্তর্জাতিক প্রজেক্টে কাজ করেছেন বাংলাদেশের প্রথম নারী ডিজে সনিকা। মূলত শিরিন এবং অ্যানা দুজনই বাংলাদেশে ডকুমেন্টারির কাজে এসেছিলেন। তখন বাংলাদেশের প্রথম ইন্টারন্যাশনাল ফিমেল ডিজে হিসেবে পরিচিত ডিজে সনিকার উপর একটি ফিল্ম পরিচালনা করেন। সনিকা বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ডিজে, মডেল, উপস্থাপিকা, গীতিকার, গায়িকা এবং অভিনেত্রী। তাকে ঘিরে এবার তথ্যচিত্র , সেটাও তৈরী করেছে আবার বিয়ন্সের নতুন ফিল্ম টিমের সদস্য। এ বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত সনিকা।
নতুন এই কাজটি নিয়ে ডিজে সনিকা বলেন, শিরিন মূলত বিয়ন্সের ‘ব্ল্যাক ইজ কিং’ সিনেমার টিমের সদস্য। এটা জানার পর আমার কাজের প্রতি আগ্রহ আরও বেড়ে যায়। অ্যানা এবং শিরিন দুজনই বাংলাদেশে আসেন ২০১৮ সালে। মূলত তারা হলিউডের সামওয়্যার ফিল্মসে কাজ করেন। আমাকে নিয়ে ফিল্মটা এই প্রোডাকশন থেকেই বানানো। সনিকা বলেন, বিশ্বের নানান দেশের মিউজিশিয়ান ও ডিজেদের উপর কাজ করছে তারা। মূলত বাংলাদেশে এসে ফিমেল ডিজে হিসেবে সার্চ করতে গিয়ে আমাকে খুঁজে পায়। এরপর আমার ফ্যান পেইজে নক দেবার পর ই-মেইলে যোগাযোগ এবং পরে দেখা হয় তাদের সঙ্গে। এরপর কাজ শুরু হয় আমাদের। কাজটি করে আমার খুবই ভালো লেগেছে। আর বাংলাদেশী ডিজে হিসেবে আমাকে বেছে নেবার জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। বুধবার আমার ইউটিউব চ্যানেলে দর্শকরা আমার উপর নির্মাণ করা ফিল্মটা দেখতে পাবেন।
ডিজে দুনিয়ায় ‘ডিজে সনিকা’ হিসেবে পরিচিত হলেও পুরো নাম মারজিয়া কবীর সনিকা। শুধু দেশেই নন, ভারত, আমেরিকা, থাইল্যান্ড, নেপাল, মালয়েশিয়ার বিভিন্ন শোতে নিয়মিত ডিজে হিসেবে কাজ করেন তিনি। আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১১ ইভেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম কিংবা হাতিরঝিলে ডান্স অব ফাউন্টেন এর উদ্বোধনী মিউজিক কম্পোজ করার অভিজ্ঞতা আছে ডিজে সনিকার ঝুলিতে যা কিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন। সবশেষ ন্যাশনাল অ্যাওয়ার্ড বিজয়ী জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সংগীত পরিচালনায় নিজের লেখা ও সুর করা ‘কানে কানে’ গানটিতে কণ্ঠ দেন ডিজে সনিকা। গানটি অল্প সময়ে ইউটিউব মাতাচ্ছে।

Please follow and like us: