Published On: বৃহস্পতিবার ১৭ মে, ২০১৮

বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী আবুল হাসান ওরফে হাসান ঘটিয়াল (৪৫) নিহত হয়েছেন। গত বুধবার মধ্যরাতে নগরীর উপকণ্ঠ পশ্চিম নবগঙ্গা এলাকায় ওই বন্দুকযুদ্ধ হয়। এ সময় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ১৪৭ বোতল ফেনসিডিল উদ্ধারের কথাও জানিয়েছে র‌্যাব।
নিহত হাসান ঘটিয়াল রাজশাহীর পবা উপজেলার সোনাইকান্দি দামকুড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম আব্দুল মালেক। তার নামে রাজশাহীর বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, হত্যাসহ ১৬টি মামলা রয়েছে। র‌্যাব-৫ এর অপারেশন অফিসার এএসপি শেখ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর একটি দল রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম নবগঙ্গা ৫ নম্বর বাঁধ এলাকায় অভিযান চালায়। ওই সময় সেখানে একদল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছিল। উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। অন্য সহযোগীরা পালিয়ে গেলেও বন্দুকযুদ্ধে মারা যান হাসান ঘটিয়াল। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ১৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

৪-৪

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Videos