বুধ. ফেব্রু ১৯, ২০২০

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Last Updated on

ক্রীড়া ডেস্ক : অনেক জল্পনা কল্পনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধন হল। সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। উদ্বোধন ঘোষণার পর চলে আতশবাজি ও লেজার শো। তার আগেই অবশ্য শুরু হয় প্রথম পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠান।
সূচিতে বিকেল ৫টার কথা বলা হলেও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হতে বেজে যায় ৫টা ৪০ মিনিট। এরপর সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে মইদুল ইসলাম খান ডি রকস্টার শুভ আসেন দিনের প্রথম পারফরম্যান্স নিয়ে। এরপর একে মঞ্চে আসবেন দেশের ব্যান্ডসঙ্গীতের জনপ্রিয় তারকা নগর বাউল জেমস এবং ফোক সম্রাজ্ঞীখ্যাত মমতাজ বেগম। যদিও উদ্বোধন ঘোষণার আগে জেমস একটি সঙ্গীত পরিবেশন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চে উঠেন একদম শেষে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠেন এই দুই বলিউড তারকা। প্রথমে একক পারফরম্যান্স করেন দু’জন। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠেন ক্যাটরিনা। তাকে দেখা যায় ৯টা ৩৫ মিনিটে।
ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসেন সালমান। তিনি একা মঞ্চ মাতান ২০ মিনিট। এরপর দু’জন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেন দ্বৈত পারফরম্যান্স।
বঙ্গবন্ধু বিপিএলের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে এর আগে নগর বাউলের জেমসের গিটারের সুরের মূর্ছনায় বিমোহিত হয় হোমগ্রাউন্ড অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম। ‘সুলতানা বিবিয়ানা সাহেব বাড়ির বৈঠকখানা’ লিরিকে বাড়িয়ে দেন স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের হৃদস্পন্দন।

Please follow and like us:
3