বুধ. নভে ১৩, ২০১৯

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Last Updated on

কুমিল্লা প্রতিনিধি : গতকাল কুমিল্লা ও শেরপুরে পৃথক দুই দুর্ঘটনায় অন্তত ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার যাত্রাপুরে মাইক্রোবাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। গতকাল মঙ্গলবার দুপুর ১২ দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার যাত্রাপুর গ্রামের আফসার উদ্দিনের ছেলে সিরাজ মিয়া (৬৫) ও একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আইয়ুব আলী (৪০)। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পালিয়েছেন।
শেরপুরে ট্রাক চাপায় দুই সহোদর হতাহত : শেরপুরে ট্রাক চাপায় পিষ্ট হয়ে বিপুল (৩০) নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আমিন (৪৫) নামে আরও একজন। নিহত ও আহত দুই সহোদর শেরপুর সদর উপজেলার অষ্টমীতলা এলাকার নাহের উদ্দিনের ছেলে। গত সোমবার রাত এগারোটার দিকে অষ্টমীতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের হেলপারকে পুলিশ আটক করলেও পলাতক রয়েছেন চালক।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাতে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে কাজ করছিলেন দুই সহোদর আমিন ও বিপুল। এ সময় ময়মনসিংহ থেকে শ্রীবরদীগামী ইমাদ এন্টারপ্রাইজের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে তাদের চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ছোট ভাই বিপুলকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় বড় ভাই আমিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:
3