নগরকান্দায় দুস্থদের মাঝে কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদের খাদ্য সহায়তা

Last Updated on

বেলায়েত হোসেন লিটন, নগরকান্দা প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মানবিক খাদ্য সহায়তা প্রদান করেছে কেএম ওবায়দুর রহমান স্মৃতি সংসদ। বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলামের ব্যবস্থাপনায় আজ রোববার (২৮ জুন) বিকাল পাঁচটার দিকে পুড়াপাড়া ইউনিয়নের কাজলী বাজারে এসব সামগ্রী বিতরণ করা হয়।
এসময় নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি মাহবুব আলী মাস্টার ও আলমগীর হোসেন বকুল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিরান, পুড়াপাড়া ইউনিয়ন বিএনপির উপদেষ্টা পৈলান খান, নগরকান্দা পৌর উলামা দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমানসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সাইফুর রহমান মুকুল জানান, নগরকান্দার ৯টি ইউনিয়ন ও পৌর এলাকায় এ পর্যন্ত ১৩ দফায় কেএম ওবায়দুর রহমান স্মৃতি সংসদের উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। সর্বশেষ পুড়াপাড়া ইউনিয়নের দেড় শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, লবণ ও সাবান প্রদান করা হয়। এ পর্যন্ত পাঁচ হাজারেরও বেশি পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES