ঈদ সামগ্রী বিতরণ করলো সময় ফাউন্ডেশন

ঈদ সামগ্রী বিতরণ করলো সময় ফাউন্ডেশন

Last Updated on

নিজস্ব প্রতিবেদক:  টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলাধীন বাদুরিয়া গ্রামে দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ পূর্ববর্তী ‘ঈদ সামগ্রী’ বিতরণ করেছে সময় ফাউন্ডেশন। গতকাল রোববার  (১৭ মে) এ কর্মসূচি পালন করে সংগঠনটি।

স্থানীয় অন্তত একশ দশটি পরিবারকে ঈদ সামগ্রী প্রদান করা হয়। এর মধ্যে ছিল চাল, দুধ, সেমাই, চিনি, সাবান ইত্যাদি।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সময় ফাউন্ডেশনের এক্সিকিউটিভ মেম্বার জাহিদ হাসান সুমন, ধনবাড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেব উন-নাহার লিনা বকল, কৃষিমন্ত্রীর ব্যক্তিগত সহকারি মাকসুদুল হাসান মাসুদ, আরও এক ব্যক্তিগত সহকারি আল আমীন, দুলাল সরকার, ফারহানা সুপ্তা, শাহানাজ পারভিন সেতু ও শরীফ।

এছাড়া ঢাকায় অসহায় ও দরিদ্র পাঁচ হাজার পরিবার, এতিম ও পথশিশুদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণের ধারাবাহিক কর্মসূচি পালন করে আসছে সময় ফাউন্ডেশন।

সময় ফাউন্ডেশন দেশে করোনার আক্রমনের পরপরই গত মার্চ মাস থেকে শতশত অসহায় পরিবারের নিকট খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচি পালন করে আসছে।

এছাড়া সংগঠনটি জনসাধারণকে টেলিসেবার মাধ্যমে ডাক্তারি পরামর্শ দিচ্ছে। সম্পুর্ণ বিনামূল্যের এই সেবায় কয়েকজন অভিজ্ঞ চিকিৎসকের নেতৃত্বে থাকছেন একদল তরুণ ও মেধাবী চিকিৎসক। যে কেউ তার সমস্যার ধরণ অনুযায়ী ডাক্তারকে কল করে নিতে পারবেন চিকিৎসা সংক্রান্ত যেকোনো পরামর্শ। চিকিৎসককে কল করার পর রেফারেন্স হিসেবে সময় ফাউন্ডেশনের নাম বলতে হবে।

বিস্তারিত চিকিৎসকদের পরিচয় ও যোগাযোগের জন্য ভিজিট করুন Shomoy Foundation এর ফেসবুক পেজে। এছাড়া সময় ফাউন্ডেশনের ফেসবুক পেজে সমস্যা পোস্ট করে এবং whatsapp (01770432222) এ ম্যাসেজ করেও জরুরি সেবা নেয়া যাবে।

উল্লেখ্য, ২০০৯ সালে সাইক্লোন আইলা আক্রমণের পর সমাজের ক্ষতিগ্রস্ত অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে আমেরিকান ইন্টারনেশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) কয়েকজন শিক্ষার্থীর উদ্যোগে ‘এআইইউবি সময় ক্লাব’ নামে যাত্রা শুরু করে সময় ফাউন্ডেশন। তখন থেকে প্রায় এক যুগ ধরে সাফল্যের সাথে সামাজিক সেবা দিয়ে যাচ্ছে সময় ফাউন্ডেশন।

Please follow and like us:
3
20
fb-share-icon20