বৃহঃ. ফেব্রু ২৭, ২০২০

দ্বিতীয় ইনিংস শুরুর অপেক্ষায় সৌম্য

দ্বিতীয় ইনিংস শুরুর অপেক্ষায় সৌম্য

Last Updated on

ক্রীড়া প্রতিবেদক : জীবনকে নতুন করে রাঙাতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের জাতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সৌম্য সরকার। দীর্ঘ দিন ধরেই বিয়ের পরিকল্পনা করে আসছিলেন সৌম্য। পারিবারিক পছন্দে বিয়ে করছেন মারকুটে এই ব্যাটসম্যান। কাছের বন্ধুদের থেকে জানা গেল, ছয় মাস হলো বিয়ের কথাবার্তা হচ্ছে দুই পরিবারের। এ মাসের শেষে পাওয়া গেছে উপযুক্ত লগ্ন।
মুঠোফোনে পাওয়া গিয়েছিল সৌম্যকে। কিন্তু বিয়ে নিয়ে কোনো কথাই বলতে রাজী নন এ ক্রিকেটার। জানালেন, জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়েছেন। বিয়ের পর খেলতে চান ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। ‘বিয়ে নিয়ে কোনো কথা নয় (হাসি) । টেস্ট খেলছি না আপাতত। ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার ইচ্ছা আছে।’ বললেন সৌম্য। সৌম্য সরকারের বাবা ও সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার জানিয়েছেন, ২৮ ফেব্রুয়ারি বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। সাতক্ষীরাতেই হচ্ছে বিয়ের সব আয়োজন।
‘ছেলের বিয়ের জন্য খুব ব্যস্ত সময় কাটাতে হচ্ছে। সবাই ঢাকায়। এদিকটা আমি একাই সামলাচ্ছি। ২৮ ফেব্রুয়ারিতে লগ্ন ঠিক হয়েছে।’ ২৬ ফেব্রুয়ারি সাতক্ষীরাতে পারিবারিকভাবে আয়োজন করা হবে গায়ে হলুদ এর। আপাতত ঢাকায় বড় কোনো অনুষ্ঠান হচ্ছে না। সৌম্যর খেলাধুলার ব্যস্ততা শেষে ঢাকায় রিসেপশন করবেন সৌম্য। ছুটি চেয়ে এরই মধ্যে বোর্ডে আবেদন জানিয়েছেন সৌম্য। এর আগে নির্বাচকদের মৌখিকভাবে জানিয়ে রেখেছিলেন বাঁহাতি ব্যাটসম্যান। নির্বাচক হাবিবুল বাশার সুমন জানালেন, ‘ও থাকবে না সেটা আমরা আগেই জানতাম। সেভাবে আমরা রিপ্লেসম্যান্টও নেব। হোম সিরিজ হওয়ায় যখন-তখন যে কাউকে নেওয়া যাবে।’ ২২ ফেব্রুয়ারি ঢাকায় শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজ। মিরপুর শের-ই-বাংলায় হবে একমাত্র টেস্ট।

Please follow and like us:
3