Published On: বুধবার ১৩ জুন, ২০১৮

চলে গেলেন বাসদ নেতা জাহেদুল হক মিলু

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট জাহেদুল হক মিলু মারা গেছেন।
গতকাল বুধবার দুপুর ১২টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি এবং চারণ সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ছিলেন।
বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খালেকুজ্জামন এক বিবৃতিতে জানান, গত ১৩ মে ভোরে উলিপুর থেকে কুড়িগ্রাম আসার পথে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি হন মিলু। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে রংপুর মেডিকেল কলেজ ভর্তি করা হয়। সেখান থেকে প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতোলে ভর্তি করা হয়। পরে নেয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। বিএসএমএমইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়। দলের নেতা-কর্মীদের শ্রদ্ধা জানানোর জন্য জায়েদুল হক মিলুর মরদেহ বুধবার বিকালে তোপখানা রোডে বাসদ কার্যালয়ের রাখা হবে। এরপর মরদেহ তার গ্রামের বাড়ি কুড়িগ্রামে নিয়ে যাওয়া হবে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Videos