মঙ্গল. জুন ১৮, ২০১৯

গ্যালাক্সি এস১০ হাতে পেলেন দেশের গ্রাহকরা

গ্যালাক্সি এস১০ হাতে পেলেন দেশের গ্রাহকরা

Last Updated on

প্রত্যাশা ডেস্ক : প্রি-অর্ডার করা ক্রেতাদের হাতে গ্যালাক্সি এস১০ই, এস১০ ও এস১০+ তুলে দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গত বৃহস্পতিবার বসুন্ধরা সিটি শপিং মলে একটি অনুষ্ঠানের মাধ্যমে হ্যান্ডসেটগুলো হস্তান্তর করা হয়। প্রতিষ্ঠানটির জানিয়েছে, দেশে গ্যালাক্সি এস১০ ডিভাইসগুলোর জন্য প্রি-অর্ডার করেছেন তিন হাজারেরও বেশি ক্রেতা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ম্যা ইয়ুন, মহাব্যবস্থাপক বোমিন কিম এবং মোবাইল বিভাগের প্রধান মো. মূয়ীদুর রহমান।
স্যামসাং জানিয়েছে, ১০জন ক্রেতা প্রি-অর্ডারে জিতে নিয়েছেন আরও একটি গ্যালাক্সি এস১০+। বাকি অন্যান্য ক্রেতাদের মধ্যে কেউ বিনামূল্যে গ্যালাক্সি বাড আর কেউ পেয়েছেন সর্বোচ্চ ৮০০০ টাকা ক্যাশব্যাক। গ্যালাক্সি এস১০ সিরিজ ফোনগুলোর পাওয়ারশেয়ারসহ এর পরবর্তী প্রজন্মের ফিচারসমূহ ফ্ল্যাগশিপ ডিভাইসের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করেছে বলে দাবি স্যামসাংয়ের। এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, “সবার আগে গ্যালাক্সি এস১০ সিরিজের জন্য প্রি-অর্ডার করা ক্রেতাদের প্রতি আমরা বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। প্রি-অর্ডার ক্যাম্পেইন নিয়ে যেমনটি আশা করেছিলাম তার থেকেও অনেক বেশি সাড়া পেয়েছি আমরা। সময়মতো সম্মানিত ক্রেতাদের হাতে প্রি-অর্ডার করা ডিভাইসগুলো তুলে দিতে পেরে আমরা আনন্দিত।”
স্টক থাকা স্বাপেক্ষে ২৫ মার্চ, ২০১৯ পর্যন্ত ডিভাইসগুলোর জন্য প্রি-অর্ডার করতে পারবেন আগ্রহী ক্রেতারা। দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস১০ই, এস১০ এবং এস১০+ ক্রয় করা যাবে যথাক্রমে ৭৪,৯০০ টাকা, ৮৯,৯০০ টাকা এবং ৯৯,৯০০ টাকায়।

Please follow and like us:
2