রবি. মে ১৯, ২০১৯

গুজবে বিব্রত মিথিলা

গুজবে বিব্রত মিথিলা

Last Updated on

বিনোদন প্রতিবেদক : মিডিয়াটা এমনই। এখানে পান থেকে চুন খসলেই হইচই পড়ে যায়। উল্টাপাল্টা গুজব ছড়ায়। দু’য়ে দু’য়ে চার মেলাতে চায়। মাঝেমধ্যে এমনই পরিস্থিতির শিকার হতে হচ্ছে চলমান সময়ের আলোচিত মডেল অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী মিথিলাকে। সংগীতশিল্পী তাহসানের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর কদিন পর পরই বিয়ের গুজব উঠছে তাকে নিয়ে। বিশেষ করে মিথিলা আর কোনো বিয়ে না করায় তিনি যেখানে যার সঙ্গে কাজ করেন, তার সঙ্গেই বিয়ের বিয়ে ও প্রেম-ভালোবাসার একটা রসায়ন তৈরি করতে ব্যস্ত হয়ে পড়ে একটি চক্র।
সম্প্রতি শুটিংয়ের জন্য কলকাতায় গিয়েছিলেন মিথিলা। শুটিং শেষে ফিরে ঢাকায় আসতে না আসতেই তার বিয়ের খবর ছড়িয়ে পড়ে গণমাধ্যমে। ভারতীয় মিডিয়াতেই প্রথম এই খবর চাউর হয়। কলকাতার বিখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার বিয়ে হচ্ছে। আগামি বছরই মিথিলা সৃজিতকে বিয়ে করতে যাচ্ছেন- গত সোমবার এমনই এক সংবাদ প্রকাশ করেছে ভারতের জনপ্রিয় সংবাদ মাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় বাংলা দৈনিক ‘এই সময়ে’। প্রতিবেদনে বলা হয়েছে, আগামি বছরের শুরুতেই সংসার শুরু করতে যাচ্ছেন সৃজিত-মিথিলা। তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে সংবাদটি প্রকাশ করা হয়।
খবরে বলা হয়েছে, অভিনেতা ও গায়ক তাহসানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিতের সঙ্গে যোগাযোগ হয় মিথিলার। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে। নিজেদের মধ্যে বোঝাপড়া বাড়তে থাকে। একপর্যায়ে বন্ধুত্ব গড়ে ওঠে। বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে।
মিথিলার কলকাতায় ঘুরে বেড়ানো নিয়ে টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, দুজনের এই সম্পর্ক এখন আর শুটিং ফ্লোরে আটকে নেই। মিথিলা কলকাতা শহরে পা রাখার পর থেকে সৃজিত তাকে নিয়ে ঘুরে বেড়ান। মিথিলাকে কলকাতা শহর দেখিয়েছেন। পরিচালকের ঘনিষ্ঠ মহলের খবর, তারা দুজন নাকি আগামি বছরের গোড়ার দিকে বিয়ে করতে যাচ্ছেন।
শুধু তাই নয়- টাইমস অব ইন্ডিয়ার খবরে মিথিলাকে সৃজিতের জীবনের ‘রহস্যময়ী নারী’ হিসেবে উলেস্নখ করা হয়েছে। এতে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের ‘এলিজেবল ব্যাচেলর’ বলা হয় ‘অটোগ্রাফ’খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জিকে। তবে শোনা যাচ্ছে তিনিও এখন আর সিঙ্গেল নেই। এই নির্মাতার কাছের এক সূত্র জানিয়েছে, ‘রহস্যময়’ এক নারী এসেছেন সৃজিতের জীবনে। এই নারীর সঙ্গেই ঘর বাঁধবেন সৃজিত! দুজনের সম্পর্ক বেশ সাবলীল মনে হয়েছে। একে অপরের সঙ্গ উপভোগ করছিলেন তারা।
এদিকে খবরটি খুব দ্রম্নত ছড়িয়ে পড়ে দেশীয় সংবাদ মাধ্যমে। বাংলাদেশের গণমাধ্যমগুলো হুমড়ি খেয়ে পড়ে খবরটির ওপর। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতে থাকে মুখরোচক চর্চা। কিন্তু যাদের নিয়ে বিয়ের গুঞ্জন, তারা কি বিষয়টি সম্পর্কে অবহিত? প্রশ্নের উত্তর জানতে যোগাযোগ করা হয় সৃজিত মুখার্জির সঙ্গে। তিনি প্রশ্নটি শুনে প্রথমে হাসলেন। তারপর বললেন, ‘আমি বিয়ে সম্পর্কিত প্রকাশিত খবরগুলো পড়েছি। আমাদের নিয়ে নানান জল্পনা-কল্পনা করা হচ্ছে। এসব নতুন কিছু না। পাবলিক ফিগারদের ক্ষেত্রে এমনটা হয়ে থাকে। তবে এ বিষয়ে আমি খুব বিব্রত এবং সেই সঙ্গে অনেকটা বিরক্তও বটে।’
অন্যদিকে অনেকটা বিরক্তমাখা কণ্ঠে মিথিলা বলেন, ‘বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করার প্রয়োজনীয়তা অনুভব করছি না। আমার কাজ নিয়ে আমি অনেক বেশি ব্যস্ত। তা ছাড়া এ ধরনের গসিপ নিউজে মন্তব্য করে মানুষকে বিনোদিত করার ইচ্ছে আমার নেই। অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়।

Please follow and like us:
0