Published On: বুধবার ১৬ মে, ২০১৮

খালেকের বাগেরহাট-৩ আসনে উপনির্বাচন ২৬ জুন

নিজস্ব প্রতিবেদক : সংসদ সদস্য পদ ছেড়ে খুলনার মেয়র নির্বাচিত হওয়া তালুকদার আব্দুল খালেকের বাগেরহাট-৩ আসনে উপনির্বাচন ২৬ জুন অনুষ্ঠিত হবে। ওই দিন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনেরও ভোটগ্রহণের তারিখ রয়েছে।
খুলনা সিটি করপোরেশন নির্বাচনের পরদিন বুধবার নির্বাচন কমিশন বাগেরহাটে উপনির্বাচনের তারিখ নির্ধারণ করেছে বলে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ফরিদপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নুরুজ্জামানকে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের এ উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে।
২০১৬ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনেরও রিটার্নিং কর্মকর্তা ছিলেন নুরুজ্জামান। ইসির নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখার উপসচিব ফরহাদ হোসেন জানান, ইসির সিদ্ধান্ত অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমার শেষ সময় ২৪ মে, বাছাই ২৭ মে ও প্রত্যাহারের শেষ দিন ৩ জুন। আর ভোটগহণ হবে ২৬ জুন। রিটার্নিং কর্মকর্তা আজ বৃহস্পতিবার এ উপনির্বাচনের তফসিল ঘোষণা ও গণবিজ্ঞপ্তি জারি করবেন। খুলনার সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থীকে অর্ধ লক্ষাধিক ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।

Videos