করোনা ভাইরাস নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি তারা’

করোনা ভাইরাস নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি তারা’

বিনোদন ডেস্ক : পুরো পৃথিবী এখন করোনা ভাইরাস নামের এক কালো ছায়ায় ঢাকা। মানুষের প্রত্যেক দিন কাটছে মৃত্যুভয়ে। মহামারি প্রতিরোধ করতে দেশে দেশে নেওয়া হচ্ছে নানা পদক্ষেপ। তারই একটি লকডাউন। এবার করোনা ভাইরাস ও এই লকডাউন নিয়ে নির্মিত হয়েছে স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি তারা-ঞযব ঙহষু ঝঃধৎ’। শিল্পীরা ঘরে থেকেই এতে অভিনয় করেছেন। এতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী পায়েল সরকার এবং শুভ্র।
‘একটি তারা’র গল্প তৈরি হয়েছে এক দুঃস্বপ্ন নিয়ে। এতে দেখা যায়, ২০২০ সালে যে লকডাউন শুরু হয়েছিল তা ৫ বছর ধরে চলছে। গল্পের শুরু ২০২৫ সালের মে মাসে। এক রুপালি পর্দার নায়িকা বাসায় বন্দি। কারো সঙ্গে কথা বলার আপ্রাণ চেষ্টা করছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও সে তার সঙ্গে কথা বলার আহ্বান জানান। শেষ পর্যন্ত একটি ফোন কল পান তিনি।
প্রযোজনা সংস্থা টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে ‘একটি তারা’ পরিচালনা করেছেন শিলাদিত্য মৌলিক। সম্প্রতি সংস্থাটির ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্যটি প্রকাশ পেয়েছে। এর আগে ‘প্রেমে লকডাউন’ নামে আরও একটি চলচ্চিত্র এসেছে চ্যানেলটিতে। এতে অভিনয় করেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায় ও অনুভব কাঞ্জিলাল।

Please follow and like us: