করোনার সংক্রমণ ঠেকাতে সচেতন থাকুন: কাদের

Last Updated on

নিজস্ব প্রতিবেদক : ঈদ উদযাপনে সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন, তাদের সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানাচ্ছি। ’ শনিবার সকালে সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।এ সময় তিনি দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। এটাই আজকের প্রত্যাশা। ’ সেতুমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন। ঈদের এই সময় তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। আপনারা দোয়া করবেন যেন, সবাইকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালি দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন। ’
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঈদের ছুটিতে ঘরমুখো যাত্রীদের ভোগান্তির বিষয় তুলে ধরেন ওবায়দুল কাদের। এ জন্য তিনি ভুক্তোভোগীদের প্রতি দুঃখ প্রকাশ করেন। এসময় তিনি করোনার বিরুদ্ধে লড়াইয়ে যেসব ফ্রন্টলাইনার প্রাণ হারিয়েছেন তাদেরকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন তিনি।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES