এবার চলচ্চিত্রে প্রযোজনায় জেনিফার

এবার চলচ্চিত্রে প্রযোজনায় জেনিফার

Last Updated on

বিনোদন ডেস্ক : ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘আশীর্বাদ’। এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো চিত্রনাট্যকার, কাহিনীকার ও প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন উপস্থাপিকা, অভিনেত্রী, মডেল ও রাজনীতিবিদ জেনিফার ফেরদৌস। বর্তমানে তিনি সিনেমার গান নিয়ে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত ‘ছায়াছন্দ’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন। জেনিফার প্রযোজিত এ ছবিটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক।
জেনিফার ফেরদৌস বলেন, অনেক আগে থেকেই ইচ্ছে ছিলো সিনেমার জন্য গল্প লিখবো। সেই ইচ্ছে থেকে নিজের লেখা কাহিনী দিয়ে শুরু করলাম। আমি এই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। সিনেমার জন্য নিয়মিত গল্প লিখতে চাই। আমরা এখন সবাই আধুনিক যুগের মানুষ হলেও,আমি আমার গল্পে বাংলাদেশের পিছনের গল্পটা প্রাধান্য দিতে চাই। যে গল্পে থাকবে আমাদের ইতিহাস ঐতিহ্য। যার মাধ্যমে আমি ভবিষ্যৎ প্রজন্মের কাছে এটা তুলে ধরতে পারি। প্রযোজনা প্রসঙ্গে তিনি বলেন, ইচ্ছে আছে নিয়মিত প্রযোজনাও করার। তবে তার জন্য আমাকে ভালো গল্পের ভালো মানের সিনেমা নির্মাণ করতে হবে। আমরা এমন সিনেমা বানাতে চাই যেন দর্শকরা হলমুখী হয়।
‘আশীর্বাদ’ সিনেমার শুটিং কোরবানি ঈদের আগেই শুরু হবে। এখনও সিনেমার অভিনয় শিল্পী চূড়ান্ত হয়নি। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য জেনিফার ফেরদৌস তৈরি করলেও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। উল্লেখ্য, জেনিফার ফেরদৌস ক্যারিয়ারের শুরুতে এটিএন বাংলায় উপস্থাপনা দিয়ে শুরু করেন।৬ বছরের ক্যারিয়ারে দেশে-বিদেশে তিনি বিভিন্ন সম্মানে ভূষিত হয়েছেন। ভারতে বিএফটিসিসি অ্যাওয়ার্ড ও রিমঝিম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সঞ্চালনার পাশাপাশি উপস্থাপনার জন্য পুরস্কৃত হয়েছিলেন। এবং ২০১৯-এ ২০ তম ট্র্যাব অ্যাওয়ার্ড লাভ করেছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ টেলিভিশন ফিল্ম প্রিভিউ কমিটি জুরি বোর্ডের সদস্য হিসেবে আছেন।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES