রবি. এপ্রি ২১, ২০১৯

আমিরাতে এক কেজি স্বর্ণ জিতলেন বাংলাদেশি!

আমিরাতে এক কেজি স্বর্ণ জিতলেন বাংলাদেশি!

Last Updated on

প্রত্যাশা ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে আল আনসারি এক্সচেঞ্জের উইন্টার প¬াটফর্ম ২০১৮ এর অংশ হিসেবে এক কেজি স্বর্ণ জিতেছেন একজন বাংলাদেশি প্রবাসী। আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
খালিজ টাইমসের প্রতিবেদনে জানানো হয়, এক কেজি স্বর্ণ বিজয়ী ওই বাংলাদেশির নাম মোহাম্মদ হীরা আলি। ইলেক্ট্রনিক ড্রয়ের মাধ্যমে তিনি চূড়ান্তভাবে এই পুরস্কারের জন্য মনোনীত হন। এর আগে চূড়ান্ত তালিকায় তার নাম ছিল। তাছাড়া ভারতীয় এক প্রবাসী একটি বাড়ি জিতেছেন। আরও আট ব্যক্তি ৮০ হাজার দিরহাম পুরস্কার হিসেবে পেয়েছেন। স্বর্ণ বিজয়ী বাংলাদেশি মোহাম্মদ হীরা আলি বলেন, ‘এই পুরস্কার জয়ের মাধ্যমে আমার ও আমার পরিবারের স্বপ্ন স্বার্থক হয়েছে। এতগুলো স্বর্ণ কেনার মতো আর্থিক সক্ষমতা নেই আমার। আমি এজন্য আল আনসারি এক্সচেঞ্জকে ধন্যবাদ জানাতে চাই কেননা তাদের মাধ্যমে এত দামি একটি পুরস্কার আমি পেয়েছি। আল আনসারি এক্সচেঞ্জের সহকারী ব্যবস্থাপক মোহাম্মদ বিতার বলেন, ‘সর্বশেষ উইন্টার প¬াটফর্ম এটাই প্রমাণ করে যে আমরা আমাদের গ্রাহকদের ভেতর ইতিবাচক তৈরিতে বদ্ধপরিকর। এরকম আয়োজনের মাধ্যমে আমরা তাদের স্বপ্নকে বাস্তবে রূপ দেয়ার চেষ্টা করছি। এবারের আসরে যারা অংশগ্রহণ করে বিজয়ী হয়েছেন তাদের অভিনন্দন জানাই আমরা।’
আল আনসারি এক্সচেঞ্জের এই উইন্টার প¬াটফর্মটির ক্যাম্পেইনটি চলে গত বছরের ১ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। শারজায় অবস্থিত আল আনসারি একচেঞ্জ ক্লক টাওয়ার থেকে টিকিটটি কেনেন মোহাম্মদ হীরা আলি। অবশেষে ড্র অনুষ্ঠিত হলে তিনি এক কেজি স্বর্ণ জয়ী হন।

Please follow and like us:
0