‘আকবর’-এর গান দিয়ে প্লেব্যাকে ফিরলেন আসিফ

‘আকবর’-এর গান দিয়ে প্লেব্যাকে ফিরলেন আসিফ

Last Updated on

বিনোদন প্রতিবদেক : অসংখ্য সিনেমায় প্লেব্যাক করেছেন আসিফ আকবর। অডিও গানের যুবরাজ খ্যাত এ গায়ক সিনেমার গানেও সফল! তবে দীর্ঘদিন আসিফকে পাওয়া যাচ্ছিল না প্লেব্যাকে। নিয়মিত ছিলেন মিউজিক ভিডিওতে! নতুন খবর হচ্ছে, জনপ্রিয় এ গায়ক সিনেহল মাল্টিমিডিয়া প্রযোজিত প্রথম সিনেমা ‘আকবর’-এ কণ্ঠ দেওয়ার মাধ্যমে আবার প্লেব্যাকে ফিরলেন।
ছবির টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। যে গানের কথা লিখেছেন সময়ের ব্যস্ততম গীতিকার সুদীপ কুমার দীপ। সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন। গানের গীতিকার দীপ বলেন, ৩ বছর আগে ‘নোলক’ সিনেমায় ‘শীতল পাটি’ গানে কণ্ঠ দিয়েছিলেন আসিফ আকবর। গানটির রেকর্ড হয়েছিল ২০১৭ সালে। বিরতি কাটিয়ে তিনি গাইলেন নতুন সিনেমায় গাইলেন। শুধু তাই নয়, গানটির মাধ্যমে ৭ বছর আবার আসিফ শওকত আলী ইমনের সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন উল্লেখ করে দীপ বলেন, আসিফ আকবর-শওকত আলী ইমন জুটির সর্বশেষ গান ছিল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ সিনেমায়, রেকর্ড হয়েছিল ২০১৩ সালে। রবিবার সন্ধ্যায় আসিফ আকবরের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।
রাজধানীর গ্যাং কালচার ও আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছে অনেকেই, কিন্তু পুরো শহরের হৃদপি-টাকে বুক পকেটে পুরে রাখে একজনই! তিনি হলেন ‘আকবর’। যার ট্যাগ লাইন ‘ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’। এই ছবির পরিচালক সৈকত নাসির। তিনি জানান, আফিস আকবর প্লেব্যাক করতে চাইছিলেন না। আমি বলার পর উনি রাজি হয়েছেন। দুর্দান্ত হয়েছে তার নতুন গানটি। আসিফ আকবর এ গানটির মাধ্যমে ‘আকবর’-এর শুটিং শুরু হবে।
‘আকবর’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। তার নায়িকা হলেন ববি। এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দার দর্শক দেখতে পাবেন ইমন-ববির নতুন রসায়ন। নায়ক ইমন বলেন, ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার চরিত্রকে কাল্পনিকভাবে সেলুলয়েডে বন্দি করা হবে এই সিনেমায়। সবচেয়ে বড় শক্তি হবে গল্প। ঢাকার উত্থান দেখানো এ ছবিতে। থাকবে শহরের অন্তরালের কিছু গল্প।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES