Published On: বুধবার ২৩ মে, ২০১৮

অবৈধ বিদ্যুৎ লাইনের তারে প্রাণ গেল কৃষকের

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সালথা উপজেলায় বাঁশ কাটতে গিয়ে অবৈধ বিদ্যুৎ লাইনের তারে জড়িয়ে রাজ্জাক খান (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মদনদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রাজ্জাক ওই গ্রামের মৃত মোহন লাল খানের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয়রা জানায়, বুধবার দুপুর ১২টার দিকে রাজ্জাক খান বাড়ির পশ্চিম পাশে রাস্তার পাশে বাঁশের ঝোপ থেকে বাঁশ কাটার সময় একটি বাঁশ বিদ্যুতের তারের ওপর গিয়ে পড়ে। বিদ্যুতের তারের ওপর থেকে বাঁশ ছাড়ানোর সময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই রাজ্জাক খান মারা যায়। পল্লী বিদ্যুতের আওতাধীন সালথা-খলিশাডুবি খেয়াঘাট থেকে রামকান্তপুর ইউনিয়ন পরিষদ ও ওই গ্রামের মোল্যার বাড়ি পর্যন্ত রাস্তার পাশ দিয়ে অবৈধভাবে বিদ্যুতের লাইন নেয়া রয়েছে। ওই সাইড লাইনের তারে জড়িয়ে মারা যান রাজ্জাক। সালথা উপজেলা পল্লী বিদ্যুৎ কর্মকর্তা সুভাষ চন্দ্র বৈদ্য বলেন, খলিশাডুবি খেয়াঘাট থেকে অবৈধভাবে ইউনিয়ন পরিষদ ও মদনদিয়া গ্রামের মোল্যার বাড়ি পর্যন্ত অবৈধভাবে সাইড লাইন নেয়। আমরা কয়েকবার এই সাইড লাইন কেটে দিয়েছি। তারপরও তারা বারবার লাইন সংযোগ করে নিয়েছে। সালথা থানা পুলিশের ওসি মো. দেলোয়ার হোসেন খান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ না করলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Videos