অনলাইনে দেয়া হবে সিজেএফবি অ্যাওয়ার্ড

অনলাইনে দেয়া হবে সিজেএফবি অ্যাওয়ার্ড

Last Updated on

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাসের কবলে পড়ে বদলে গেছে গোটা দুনিয়া। ছোঁয়াচে ভাইরাসটি থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে। অর্থাৎ মানুষ এখন মানুষ থেকে দূরে থাকছে। জরুরি প্রয়োজন না হলে ঘরে বসে কাটাতে দিন। বাধ্য হয়ে সবকিছুই ভার্চুয়াল নির্ভর হয়ে গেছে। অনলাইনে চলছে নাটক-সিনেমা। বাংলাদেশেও একই চিত্র। দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় রেখে তাই এবার অনলাইনেই অ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বিনোদন সাংবাদিকদের সংগঠন সিজেএফবি। সংগঠনটির পক্ষ থেকে ৮ জুলাই পাঠানো এক ই-মেইল বার্তায় বলা হয়েছে, ২৫ জুলাই অনলাইনেই অনুষ্ঠিত হবে ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯। গত ৭ জুলাই সিজেএফবির বনানী কার্যালয়ে নির্বাহি কমিটির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
এর আগেই ২০১৯ এর বছর সেরা পারফর্মার হিসেবে কারা মনোনয়ন পাচ্ছেন এবং সদস্যদের জরিপে কাদের নাম সেরা তালিকায় উঠছে সংবাদপত্র, সোশাল মিডিয়া এবং মনোনয়নপত্রের মাধ্যমে তা জানিয়ে দেয়া হবে। পুরস্কারও নির্ধারিত সময়েই মধ্যেই পৌঁছে দেয়া হবে। আয়োজনটি সার্বিকভাবে সম্পন্ন করতে ইতোমধ্যেই আনুষ্ঠানিক প্রস্তুতি গ্রহণ করেছে সংগঠনের সদস্যরা। সভায় সংগঠনের সভাপতি তামিম হাসান বলেন, ‘অন্যসব কিছুর মতই বিভিন্ন অ্যাওয়ার্ড ইভেন্ট এবং যে কোনো ফেস্টিভ্যাল এখন সারাবিশ্বেই অনলাইনেই সম্পন্ন করা হচ্ছে। আবার কবে স্বাভাবিক অবস্থায় আমরা ফিরবো সেই বিষয়ে কোন ধারণা আপাতত নেই। সেই দৃষ্টিকোণ থেকেই আমরা এবার ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯ অনলাইনেই প্রদানের সিদ্ধান্ত নিয়েছি।’
নানা সংকট ও যাতনার এই সময়টাতে সিজেএফবির এই পুরস্কার শোবিজের মানুষদের একটু হলেও আনন্দ দেবে বলে মন্তব্য করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক খালেদ আহমেদ। প্রসঙ্গত, দেশের প্রধান জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পের্টাল এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি। ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকেই এই সংগঠন সাংস্কৃতিক এবং সামাজিক অঙ্গণে নানারকম কার্যক্রম পরিচালনা করে আসছে। যা সর্বমহলে সমাদৃত।

Please follow and like us:
3
20
fb-share-icon20
Live Updates COVID-19 CASES