সোম. জানু ২০, ২০২০

অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের ধর্মঘট শুরু আজ

Last Updated on

boro mosjid

নিজস্ব প্রতিবেদক:সাত দফা দাবিতে রোববার থেকে রাজধানীতে শুরু হচ্ছে সিএনজি, অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের ধর্মঘট। ইউনিয়নের নেতাকর্মীরা আজ রোববার ভোর ৬টা থেকে ২৪ ঘণ্টা ধর্মঘট পালন করবে।

গতকাল শনিবার সকাল ১১টায় ঢাকা জেলা সিএনজি অটোরিকশা ড্রাইভার্স ইউনিয়নের (গভঃ রেজি নং-৪৫৮৬/০৯ই) কার্যালয়ে সভাপতি মো. রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা আহ্বান করেন সংগঠনের সাধারণ সম্পাদক কামাল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মো. ফারুক চৌধুরী, সহ-সভাপতি বাবুল ফকির, মিজান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শামীম, সহ-সাধারণ সম্পাদক রিপন মোল্লা, সাংগঠনিক সম্পাদক নূর মোর্শেদ, দফতর সম্পাদক আবু ওহাব প্রমুখ।

তাদের দাবির মধ্যে রয়েছে কথায় কথায় গাড়ি রেকারিং এবং জেল-জরিমানা বন্ধ, কারাবন্দি সব অটোরিকশা চালকদের মুক্তি, যাত্রী সেবার মান উন্নয়নে পাঁচ হাজার সিএনজি চালিত অটোরিকশা চালকদের হস্তান্তর, সরকার নির্ধারিত ২৪ ঘণ্টার ৯শ’ টাকা জমা শ্রমিকদের স্বার্থ পুনর্বিবেচনা, পার্কিং ব্যবস্থা করার আগে পর্যন্ত নো-পার্কিং মামলা বন্ধ, ইকোনমিক লাইভ বৃদ্ধি করা গাড়ির জমা ৬শ’ টাকা করা এবং শ্রম আইন মতে সব চালকদের নিয়োগপত্র/পরিচয়পত্র দিতে হবে।

সভায় সর্বসম্মতিক্রমে ধর্মঘটের সিদ্ধান্ত নেওয়া হয়।

Please follow and like us:
3